কাছে আসছে শুক্র ও শনি, তৈরি হবে শদাষ্টক যোগ! সেপ্টেম্বরে ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের

Published on:

ajker rashifal

কলকাতাঃ অনেকেই জ্যোতিষে বিশ্বাস রাখেন। তবে যাঁরা পুরোপুরি বিশ্বাস করে উঠতে পারেন না, তাঁরাও রাশিফলে চোখ রাখেন। রোজকার রাশিফলের পাশাপাশি, মাঝেমধ্যে অনেক বিরল যোগ তৈরি হয়। এইসব যোগের কারণে অনেক রাশির জাতকদের ভাগ্য বদলে যায় আচমকাই। আর এবার এমনই এক বিরল যোগের কারণে ভাগ্য চমকাবে তিনটি রাশির।

আগামী ১১ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে শুক্র এবং শনি শদাষ্টক যোগ গঠন করছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের এই যোগকে শুভ যোগের শ্রেণীতে রাখা হয়নি। তবে এই যোগের ভালো প্রভাব পরে কিছু রাশির জাতকদের উপর। সমস্ত গ্রহ প্রায়শই শদাষ্টক যোগ গঠন করে। তবে কিছু গ্রহের সংমিশ্রণে গঠিত এই যোগটি সমস্ত রাশিচক্রকে খুব গভীরভাবে প্রভাবিত করে। শুক্র এবং শনি এমনই দুটি গ্রহ, যার প্রভাব শুধু ব্যাপক নয় সুদূরপ্রসারীও। এই যোগ 3টি রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নিই, এই ৩টি রাশি কোনটি?

WhatsApp Community Join Now

শদাষ্টক যোগ কি?

যে কোনো দুটি গ্রহ যখন একে অপরের থেকে ১৫০ ডিগ্রি অবস্থানে থাকে, তখন শদাষ্টক যোগ গঠিত হয়। রাশিফলের ক্ষেত্রে এই বিশেষ জ্যোতিষশাস্ত্রীয় যোগ তৈরি হয় যখন কোনও গ্রহ রাশি বা রাশিচক্রে একে অপরের থেকে ষষ্ঠ বা অষ্টম ঘরে অবস্থান করে। এই যোগ খুবই কম সময়ের জন্য তৈরি হয়। কিন্তু এর প্রভাব হয় দীর্ঘস্থায়ী।

এই ৩ রাশির উপর প্রভাব ফেলবে শদাষ্টক যোগ

(১) মেষ রাশি: শুক্র ও শনির শদাষ্টক যোগের প্রভাবে মেষ রাশির জাতকরা আত্মবিশ্বাস ও সাহস ফিরে পাবেন। জীবনের যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে প্রস্তুত থাকবেন তাঁরা। পাশাপাশি এই রাশির জাতকদের হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় উন্নতি হতে পারে। পড়ুয়ার পড়াশোনায় আগ্রহী হবেন এবং পরীক্ষার ফল ভালো হবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক মজবুত হবে। প্রেম জীবন সুখের হবে।

(২) কন্যা রাশি: শুক্র ও শনির শদাষ্টক যোগের প্রভাবে কন্যা রাশির জাতকরা সহজেই সমস্যার সমাধান খুঁজে পাবেন। লেখালেখি, যোগাযোগ বা ব্যবসা সংক্রান্ত কাজ থেকে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। ব্যবসায় বৃদ্ধি হবে। পড়ুয়াদের পড়াশোনায় আগ্রহ বাড়বে। ভাই-বোনের সাথে সম্পর্ক মজবুত হবে। প্রেম জীবনে পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। সম্পর্কের গভীরতা থাকবে। বিয়ের সম্ভাবনা আছে।

আরও পড়ুনঃ এক ট্রেনেই নদীয়া, মুর্শিদাবাদ, বীরভূম! রেলপথে জুড়ছে তিন জেলা, বড় পদক্ষেপ পূর্ব রেলের

(৩) মকর রাশি: শুক্র ও শনির শদাষ্টক যোগের প্রভাবে মকর রাশির জাতকরা লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। আয় বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের উচ্চশিক্ষার ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা ও মায়ের সাথে সম্পর্ক আরও দৃঢ় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। সম্পর্কের ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন