তিন উইকেট নেওয়ার পরেই মৃত্যু! IPL-র মাঝেই প্রয়াত সাড়া জাগানো ক্রিকেটার, চারিদিকে শোকের ছায়া

Published on:

cricket

অল্প বয়সেই মাঠে উইকেট নিয়ে তারকা হয়ে গেছিলেন তিনি। কিন্তু কে জানত সেই খুশি এত সাময়িক হবে। প্রয়াত হলেন মাঠের এক সেরা তরুণ তুর্কি। মাত্র ২০ বছর বয়সেই ইহজগত ছেড়ে পরজগতের উদ্দেশ্যে পাড়ি জমালেন ইংল্যান্ডের এক ক্রিকেটার। তরুণ এই ক্রিকেটারের নাম ছিল জোশ বেকার। মারা যাওয়ার একদিন আগেই তার একটি ভিডিও ব্যপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

মৃত্যুর আগের দিন নিয়েছিলেন তিন উইকেট

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বেকার তিন তিনটি উইকেট নিয়ে নিচ্ছেন। কিন্তু একদিন পরেই সেই বেকারের মৃত্যুতে শোকের ছায়া পড়ে ইংল্যান্ড ক্রিকেটে। অনেকেই তার মৃত্যুর খবর বিশ্বাসই করতে পারছেন না। বেকারের মৃত্যুর খবর সম্পর্কে ওরচেস্টারশায়ার ক্রিকেট বেকারের মৃত্যুর খবর দেয়। উল্লেখ্য, গত ১৬ মে ২০০৩ সালে ওরচেস্টারশায়ারে জন্মগ্রহণ করেন বেকার।

WhatsApp Community Join Now

সামনেই ছিল জন্মদিন

এদিকে জন্মদিনের মাত্র কয়েকটা দিন আগেই মারা গিয়ে ক্রিকেট দুনিয়াকে শোকের মধ্যে ডুবিয়ে দিলেন বেকার। যদিও ক্লাবটি বেকারের মৃত্যুর কারণ সম্পর্কে কিছুই জানায়নি। জন্মদিনের ২ সপ্তাহ আগে চলে গিয়ে ক্লাব সমেত ক্রিকেট অনুরাগীদের ঝটকা দিয়েছেন তিনি। জানিয়ে রাখি, জোশ বেকার ছিলেন স্পিনার। বাঁহাতি স্পিন করতেন তিনি।

মাত্র ১৭ বছর বয়সে ২০২১ সালে ওরচেস্টারশায়ার দলের হয়ে নিজের প্রথম চুক্তিতে স্বাক্ষর করেছিলেন তিনি। আর মাত্র ২২ টি প্রথম শ্রেণীর ম্যাচে পেয়েছেন ৪৩ টি উইকেট। সাদা বলের ক্ষেত্রে ২৫ ম্যাচে তুলে নেন ২৭ উইকেট। এহেন প্রতিভাবান খেলোয়াড়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ওরচেস্টারশায়ারের প্রধান নির্বাহী অ্যাশলে জাইলস। এছাড়া বেন স্টোকস পর্যন্ত স্বীকার করেন যে, বেকারের প্রতিভা আছে অনেক। কিন্তু সেই প্রতিভা দেখানোর অনেক আগে অচিরেই চিরনিদ্রার দেশে পাড়ি জমালেন জশ বেকার।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন