গম্ভীর তো ছিলই এবার আরেকজনের উপর নজর BCCI-র! আরও মজবুত হবে টিম ইন্ডিয়া

Published on:

gambhir-jay-shah

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতের কোচিংয়ে ডবল ইঞ্জিনের পরিবর্তন আসতে পারে। একদিকে চুক্তি শেষ হওয়ার পর আর কোচ থাকতে চাইছেন না রাহুল দ্রাবিড়। হেড কোচের পদ নিয়ে গুঞ্জন উঠেছে গৌতম গম্ভীরকে নিয়ে। যদিও সেই নিয়ে অফিশিয়াল এখনও কিছুই জানা যায়নি, তবে গম্ভীরের কথায় তার আপত্তি নেই। কিন্তু শুধু হেড কোচ নয়, আরেক কোচের পরিবর্তন আনতে চলেছে বিসিসিআই।

জানা যাচ্ছে যে, জন্টি রোডসকে ফিল্ডিং কোচের দায়িত্ব দিতে চাইছে বোর্ড। এখন দলের ফিল্ডিং কোচ রয়েছেন টি দিলীপ। তাকে সরিয়ে রোডসকে নিয়ে আসার প্রসঙ্গে অনেক বেশি তৎপর বিসিসিআই। বোর্ড অবশ্য এখনই রোডসকে প্রস্তাব দেয়নি এই বিষয়ে। তবে তার নাম আলোচনা হচ্ছে। লখনউ সুপার জায়ান্টসে গম্ভীরের সাথেই ছিলেন জন্টি। সেখানেও ফিল্ডিং কোচের দায়িত্ব সমলাচ্ছিলেন তিনি।

WhatsApp Community Join Now

এদিকে গৌতম গম্ভীর এবার লখনউ ছেড়ে কলকাতায় যোগ দিয়েছেন। আর প্রথমবারেই দলকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। তারপর থেকেই ভারতীয় দলের হেড কোচ হওয়ার পদ তারজন্য উন্মুক্ত হয়েছে। এদিকে জন্টি রোডস ফিল্ডিং কোচ হওয়ার সবচেয়ে যোগ্য ব্যক্তি। ২০১৯ সালে তিনি একবার আবেদন করেওছিলেন। কিন্তু সেবার তার পরিবর্তে তৎকালীন কোচ রবি শাস্ত্রীর সহকারী আর শ্রীধরকেই এই দায়িত্ব দেওয়া হয়।

আরও পড়ুনঃ অনুশীলনে চোট পেলেন সূর্যকুমার, ছিটকে যাবেন T20 বিশ্বকাপ থেকে? এল বড় আপডেট

দ্রাবিড় কোচ হয়ে এলে বোলিং কোচের পদে আসেন পরশ মামব্রে। অন্যদিকে ফিল্ডিং কোচের ভূমিকা পালন করেন দিলীপ। ভারতীয় দলের হেডকোচের পছন্দ মতোই বাকি কোচদের নিয়োগ করা হয়। এক্ষেত্রে এমন খবর শোনা গিয়েছে যে, গম্ভীর নাকি বোর্ডকে এমন শর্ত দিয়েছেন তার পছন্দমতো স্টাফ বদলাতে হবে। এখন দেখার গম্ভীর কোচ হলে জন্টি রোডস ফিল্ডিং কোচের দায়িত্ব পান কিনা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন