৪১ হাজার রান করা কিংবদন্তি হবেন কলকাতার মেন্টর, গম্ভীরের বিকল্প পেয়ে গেল KKR

Published on:

gautam gambhir kkr

জল্পনার ইতি ঘটেছে। অবশেষে নতুন কোচ পেল টিম ইন্ডিয়া। ২০২৪-র T20 বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়। আর গতকাল বিসিসিআই-র তরফে গৌতম গম্ভীরকে ভারতীয় দলের নয়া হেড কোচ হিসেবে নির্বাচিত করা হয়। বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল যে, গৌতম গম্ভীরকে এবার ভারতীয় দলের কোচ হিসেবে দেখা যেতে পারে। আর এবার সেই জল্পনার ইতি ঘটেছে।

IPL 2024-এ গৌতম গম্ভীরের সাফল্য ছিল অভূতপূর্ব। গৌতম গম্ভীর কলকাতা দলের অধিনায়ক থাকাকালীন দু’দুবার IPL ট্রফি জিতেছেন। কিন্তু তিনি সরে যাওয়ার পর থেকেই কলকাতা ট্রফি হারা হয়। আর এবার শাহরুখ খানের মালিকাধিন এই ক্রিকেট টিমে তাঁদের লাকি চার্ম গৌতম গম্ভীরকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। কলকাতা দলের মেন্টর হিসেবে যুক্ত হন গম্ভীর। আর তারপরেই দীর্ঘ ১০ বছরের ট্রফির খরা কাটিয়ে KKR ফের IPL চ্যাম্পিয়ন হয়।

WhatsApp Community Join Now

গৌতম গম্ভীরের জায়গায় KKR-এ কে?

এখন প্রশ্ন উঠছে যে, গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ায় KKR থেকে অব্যহতি নিয়েছেন। তাহলে কলকাতা দল নতুন কোচ বা মেন্টর হিসেবে কাকে বেছে নেবে? এবার এই প্রশ্নের উত্তরও মিলছে। জানা গিয়েছে যে, টিম ইন্ডিয়ার এক কিংবদন্তিকেই দলের কোচ হিসেবে বেছে নিতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। এমনকি তাকে প্রস্তাবও দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ মহা বিপাকে রাঘববোয়াল! নিয়োগ দুর্নীতি কাণ্ডে অবশেষে হাইকোর্টে সত্যিটা ফাঁস করল প্রাথমিক পর্ষদ

সেই কিংবদন্তি আর কেউ নন, তিনি হলে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড়। শোনা যাচ্ছে যে, দ্রাবিড়কে কলকাতার তরফে ১২ কোটি টাকার অফার করা হয়েছে। তবে দ্রাবিড় এই চুক্তি মেনে নেবেন কী না, তা জানা নেই। কিন্তু দ্রাবিড় যদি রাজি হন, তাহলে গম্ভীরের অভাব আর মনে হবে না শ্রেয়স আইয়ারদের দলে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন