মোহনবাগান ছেড়ে ইস্টবেঙ্গলে আনোয়ার আলি? চলে এল বড় খবর

Updated on:

anwar-ali-east-bengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমানে ইস্টবেঙ্গল মোহনবাগানের ডার্বির থেকেও বেশি চর্চার বিষয় হয়ে উঠেছেন আনোয়ার আলি। এখন তাকে নিয়েই যত জল্পনা কল্পনা। একদিন আগেই দিল্লি এফসির কর্তা ফিফার নিয়মের দোহাই দিয়ে বলেছিলেন যে, আনোয়ার মোহনবাগানে খেলতে পারবেন না। কারণ একটি প্লেয়ারকে লোনে নিয়ে কোনও দল দীর্ঘমেয়াদি চুক্তি করতে পারবে না। যদিও, পরে জানা যায় যে … ভারতীয় ফুটবল ফেডারেশন এখনও পর্যন্ত ফিফার এই নিয়ম বলবৎ করেনি, তাই আনোয়ারের মোহনবাগানে খেলা নিয়ে কোনও অসুবিধে নেই।

যদিও, আরেকটিও খবর এসেছিল যে … আনোয়ারকে দলে নেওয়ার জন্য দুটি বড় ক্লাব কোমর বেঁধে নেমেছে। ওই দুই ক্লাবের মধ্যে কী ইস্টবেঙ্গলও রয়েছে? আর এরই মধ্যে আনোয়ারের ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাহলে কী আগামী মরশুমে মোহনবাগান ছেড়ে এবার লাল হলুদে পা রাখছেন আনোয়ার?

WhatsApp Community Join Now

গতকাল দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজ ট্যুইট করে আনোয়ার আলি প্রসঙ্গে জল্পনা ছড়িয়েছিলেন। আর তাঁর ওই ট্যুইটের পরই মোহনবাগান সমর্থকদের মন খারাপ হয়ে যায়। আসলে বাজাজের বক্তব্য ছিল যে, একটি প্লেয়ারকে লোনে নিয়ে কোনও দল এক বছরের বেশি খেলাতে পারবে না। এটাই ফিফার নতুন নিয়ম। আনোয়ার আলি দিল্লি এফসির ফুটবলার ছিলেন। তিনি ২০২১ থেকে ২০২৩ পর্যন্ত লোনে এফসি গোয়াতে খেলেন। এরপর মোহনবাগান লোনে সই করেন। কিন্তু মোহনবাগান তাকে দীর্ঘমেয়াদি চুক্তিতে নিয়েছে বলে জানা যায়। আর এই নিয়েই যত সমস্যা।

আনোয়ার আলিকে নিয়ে মোহনবাগানের ভিডিও

যদিও রঞ্জিত বাজাজের এই পোস্টের পর জানা যায় যে, ফেডারেশন নাকি ফিফার নতুন নিয়ম লাগু করেনি। তাই তাঁর মোহনবাগানে খেলতে সমস্যা নেই। ওদিকে মোহনবাগানের তরফেও একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে লেখা ছিল ‘ডুরান্ড কাপে কে কে আনোয়ার ম্যাজিক দেখতে চাইছেন।’ সেই ভিডিওতে আনোয়ারের মোহনবাগানের জার্সিতে খেলার মিছু মুহূর্ত ছিল।

আরও পড়ুনঃ ‘এক দেশ-এক টিকিট’ রেলের মতোই এবার ১২০ দিন আগে মেট্রোর টিকিট! উদ্যোগ IRCTC-র

কিন্তু এখন নতুন করে গুঞ্জন ছড়িয়েছে যে, আনোয়ার আলি নাকি ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হচ্ছে। যদিও এই নিয়ে আনোয়ার বা লাল হলুদ শিবিরের তরফে এখনও প্রকাশ্যে কিছুই বলা হয়নি। কিন্তু লাল হলুদ সমর্থকদের উৎসাহ অনেক কিছুই ইঙ্গিত করছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন