বাঘ থেকে ভেজা বিড়াল! বাচ্চা আমেরিকার কাছে পরপর দু ম্যাচ হেরে নাক কাটাল বাংলাদেশ

Published on:

img_6803

ইন্ডিয়া হুড ডেস্ক: সামনেই T20 বিশ্বকাপ। আর তার আগে বহু দেশ এক অপরের সাথে প্র্যাক্টিস ম্যাচ খেলতে ব্যস্ত। এমনভাবেই বাংলাদেশ বর্তমানে যুক্তরাষ্ট্র সফরে রয়েছে। দুই দেশের মধ্যে ৩ ম্যাচের T20 সিরিজ খেলা হচ্ছে। সেখানে টানা দুই ম্যাচ জিতে নিয়ে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে গিয়েছে যুক্তরাষ্ট্র। এখন প্রশ্ন উঠছে বাংলাদেশ দলের খারাপ পারফর্ম্যান্স নিয়ে। এই প্রথম দুই দেশ খেলছে এবং সেখানে দারুণ করছে মার্কিন যুক্তরাষ্ট্র।

প্রথম খেলাতেই সিরিজ জিতে নিয়েছে USA। তারপর থেকেই বাংলাদেশকে নিয়ে ব্যপক মজা করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। গতকাল ২৩ মে দুই দলের মধ্যে দ্বিতীয় ম্যাচের আয়োজন হয়। প্রথমে ব্যাট করতে নেমে USA ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মোট ১৪৪ রান করে। USA এর হয়ে সর্বোচ্চ রান করেন মোনাঙ্ক প্যাটেল (৪২)। তার ইনিংসে ছিল ৪টি চার এবং একটি ছয়।

WhatsApp Community Join Now

সেই রান তাড়া করতে নেমে ১৯.৩ ওভারে ১৩৮ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। বাংলাদেশের ৭ জন এমন ব্যাটসম্যান ছিলেন যারা দুই অঙ্কে পৌঁছাতে পারেননি। বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রান করেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত (৩৬)। মার্কিন যুক্তরাষ্ট্রের আলী খানের বোলিংয়ের সামনে টিকতে পারেনি বাংলাদেশ। ৩.৩ ওভারে ২৫ রান দিয়ে মোট ৩ উইকেট তুলে নেন তিনি।

আরও পড়ুন: DA নিয়ে অপেক্ষার দিন শেষ, রাজ্যে শীঘ্রই চালু হবে সপ্তম বেতন কমিশন! চলে এল খুশির খবর

আমেরিকার সাথে বাংলাদেশ ম্যাচ এবং সিরিজ হারার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে খুব হাসি ঠাট্টা চলছে। T20 র‌্যাঙ্কিংয়ের কথা বললে বাংলাদেশ রয়েছে নবম স্থানে এবং ইউএসএ এর স্থান ১৯ নম্বরে। তারপরেও এভাবে পরপর দুই ম্যাচে হার দেখিতে হয়েছে বাংলাদেশকে। সেই কারণে ট্রোলিংও কম হচ্ছেনা। বাংলাদেশ ক্রিকেটকে ঘিরে নানান হাস্যকর কথাবার্তা চলছে চারিদিকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন