গোঁদের উপর বিষফোঁড়া! IPL-র আগামী মরশুমে নির্বাসিত হার্দিক, কড়া শাস্তি দিল BCCI

Published on:

hardik-pandya-mi

ইন্ডিয়া হুড ডেস্কঃ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সমস্যার আর শেষ নেই যেন। শুরুর থেকেই দর্শকরা তার ওপর বেশ ক্ষুব্ধ। তারপর আবার এবছর তার এবং তার দলের পারফর্ম্যান্সও বেশ খারাপ। এবার হার্দিক BCCI এর তরফে এক ম্যাচ নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন। লখনউয়ের বিরুদ্ধে স্লো ওভার রেটের কারণে এই সমস্যায় পড়তে হয় তাকে।

হার্দিককে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করার সাথে সাথে জরিমানা করা হয়েছে ৩০ লক্ষ টাকা! উল্লেখ্য যে, হার্দিকের নেতৃত্বে গতকালই ছিল মুম্বাইয়ের শেষ ম্যাচ। এবছর আর কোনও ম্যাচ খেলবেনা মুম্বাই। কিন্তু। পরের মরশুমের প্রথম ম্যাচে মুম্বাইয়ের দলে থাকবেননা হার্দিক। উল্লেখ্য, এই মরসুমে হার্দিকের অধিনায়কত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স দুটি ম্যাচে স্লো ওভার রেটের নিয়ম ভেঙেছে। এমতাবস্থায় দলের অধিনায়ক তৃতীয়বারের মতো নিয়ম ভঙ্গ করলে তাকে নিষিদ্ধই করে দেওয়া হয়।

WhatsApp Community Join Now

রোহিতকে সরিয়ে অধিনায়ক করা হয় হার্দিককে

২০২৪ মরশুমে নতুন সিজনের জন্য মুম্বাইয়ের নতুন অধিনায়ক ঘোষণা করা হয় পান্ডিয়াকে। এজন্য সরিয়ে দেওয়া দেওয়া হয় মুম্বাইয়ের সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকেও! কিন্তু রোহিতকে হঠিয়ে পান্ডিয়াকে দলের অধিনায়ক করার সিদ্ধান্ত যে বেশ ভুল ছিল তাই নিয়ে এখন আক্ষেপ করছে টিম ম্যানেজমেন্ট। মোট ১৪ টি ম্যাচ খেলে মাত্র ৪টিতে জয় পেয়েছে মুম্বাই। এমনকি শেষম্যাচে ঘরের মাঠে লখনকেও হারাতে পারেনি তারা।

আরও পড়ুনঃ DA নিয়ে সুখবর, অ্যাকাউন্টে ঢুকবে ৮ হাজার টাকা! বিরাট আপডেট পশ্চিমবঙ্গ সরকারের

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে যে ম্যাচ অনুষ্ঠিত হয় সেখানেও হেরে যায় মুম্বাই। নিজেদের শেষ ম্যাচও খারাপভাবে হেরে যায় তারা। তাও আবার নিজেদের ঘরের মাঠে। ম্যাচটি লখনউ জিতে নেয় ১৮ রানে। টস অবশ্য মুম্বাইয়ের পক্ষে ছিল। এবং টস জিতে তারা বল করার সিদ্ধান্ত নেয়। সেখানে প্রথমে ব্যাট করতে নেমে ২১৪ রানের টার্গেট ছুঁড়ে দেয় লখনউ। অন্যদিকে মুম্বাই মাত্র ১৯৬ তুলতেই সক্ষম হয়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন