ধোনিকে শূন্যতে আউট করেও কেন শান্ত ছিলেন হর্ষল? কারণ জানলে শ্রদ্ধা বেড়ে যাবে

Published on:

harshal-patel

গতকাল ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে। সেখানে ২৮ রানের জয়ের সাথে নিজেদের প্লে অফের দৌড় বজায় রাখল চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে চেন্নাই মোট ১৬৬ রান করতে পারে। এই রান করতে তাদের ৯ উইকেট পড়ে যায়। প্রথমে এই স্কোর দেখতে সহজ মনে হলেও রাস্তাটা সহজ হলনা পাঞ্জাবের জন্য। তারা ২০ ওভারে মাত্র ১৩৯ রানই করতে পারে।

শূন্য রানে আউট হন ধোনি

প্রথমে ব্যাট করতে নেমে কিছুটা ম্রিয়মাণ লাগে চেন্নাইকে। টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে থাকা মহেন্দ্র সিং ধোনি খেলতে নেমে প্রথম বলেই বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। ধোনির উইকেট তুলে নেন হর্ষল প্যাটেল। ক্লিন বোল্ড হয়ে যান তিনি। এতবড় উইকেট নেওয়ার পরেও কোনও খুশি উদযাপন করেননি হর্ষল। পরে জানা যায় কেন তিনি ধোনির উইকেট নিয়েও শান্ত ছিলেন।

WhatsApp Community Join Now

চলতি আইপিএল মরশুমে সিএসকের ইনিংসের শেষের দিকে ব্যাট করতে নামছেন ধোনি। একদম শেষের কয়েকটি বল বা এক দুই ওভার থাকছে তার ব্যাট ধরার জন্য। পাঞ্জাবের বিরুদ্ধে তিনি যখন মাঠে নামলেন তখন মাত্র ৭ বল বাকি। সেসময় হর্ষল একটি ধীরগতির বল করেন ধোনিকে। সেই বলে বড় শট খেলার প্রচেষ্টা করেন ধোনি, কিন্তু বল ব্যাটে না লেগে সোজা গিয়ে স্ট্যাম্পে লাগে। ব্যাস তার ফলেই ফিরে যেতে হয় ধোনিকে।

ধোনিকে আউট করেও কেন শান্ত ছিলেন হর্ষল?

মহেন্দ্র সিং ধোনিকে গোল্ডেন ডাক করলেও বেশ শান্তই দেখা যায় হর্ষলকে। ম্যাচ শেষ জানা যায় কেন আনন্দ উদযাপন করেননি তিনি। ম্যাচের পর কথা বলার সময় তিনি বলেন, ধোনির প্রতি তার গভীর শ্রদ্ধা রয়েছে। আর এই কারণেই তার উইকেট নেওয়ার পরেও আনন্দ উদযাপন করেননি পাঞ্জাবের বোলার। তার কথায়, আমি নেটে আমার ধীরগতির বল প্র্যাক্টিস করি, যা ব্যাটসম্যানের পক্ষে বোঝা বেশ মুশকিল। এখানে জানিয়ে রাখি, হর্ষল প্যাটেলে এই নিয়ে তৃতীয়বার ধোনিকে নিজের শিকারে পরিণত করেছেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন