ডুরান্ড কাপে মোহনবাগানের ম্যাচের অফলাইন টিকিট কীভাবে পাবেন? জানিয়ে দিল কমিটি

Published on:

mohun bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ কলকাতা লিগে মুখ থুবড়ে পড়েছে মোহনবাগান। ট্রফি জয়ের স্বপ্ন বাদে এখন সম্মান রক্ষার লড়াইয়ে সবুজ মেরুন শিবির। ১৩ জুলাই ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ডার্বি ম্যাচে ২-১ গোলে হারতে হয় মেরিনার্সদের। এরপরই বাগান সমর্থকরা রোষে ফেটে পড়েন ক্লাব কর্তাদের উপর। ওঠে একের পর এক অভিযোগ। এরপর গতকাল পুলিশের বিরুদ্ধেও আটকে যায় ভারত সেরা মোহনবাগান। ১-১ গোলে ড্র করেন ডেগি কার্ডোজোর ছেলেরা। ফলত, কলকাতা লিগ জয়ের স্বপ্ন এবার হয়ত অধরাই থাকবে নৌকাবাহিনীর।

তবে কলকাতা লিগের দুঃস্বপ্ন কাটিয়ে ডুরান্ড কাপে ঘুরে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছে মোহনবাগান। আর দু’দিন পর ২৭ জুলাই ডুরান্ড কাপে প্রথম ম্যাচ খেলতে নামছে গতবারের চ্যাম্পিয়ন দল মোহনবাগান। প্রথম ম্যাচে ডাউনটাউন হিরোসের মুখোমুখি হবে মেরিনার্সরা। এই ম্যাচের টিকিট অনলাইনে আগে থেকেই বিক্রি হওয়া শুরু হয়ে গিয়েছে। এবার অফলাইনেও মিলবে টিকিট।

WhatsApp Community Join Now

অনলাইনে টিকিট পেতে বুকমাইশো ওয়েবসাইটে যেতে হবে, সেখানে ডুরান্ড কাপের সব ম্যাচেরই টিকিট পাওয়া যাবে। কিন্তু অফলাইনে কীভাবে পাবেন? ২৭ জুলাই যুবভারতীতে হতে চলেছে ডাউনটাউন হিরোস বনাম মোহনবাগানের লড়াই। অফলাইনে এই ম্যাচের টিকিট পাওয়া নিয়ে বড় ঘোষণা করেছে ডুরান্ড কমিটি। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ২৫ জুলাই শুক্রবার থেকে এই ম্যাচের টিকিট অফলাইনে কাটতে পারবেন সমর্থকরা। সকাল ১১টা থেকে বিকেল ৬টা অবধি টিকিট মিলবে। মোহনবাগান এবং মহামেডান ক্লাবের বক্স হাউস থেকে এই টিকিট সংগ্রহ করতে পারবেন।

আরও পড়ুনঃ ইস্টবেঙ্গলে আসছেন বিশ্বকাপ খেলা প্লেয়ার, কে সে? চরম চমক দিতে তৈরি লাল-হলুদ শিবির

উল্লেখ্য, এ বার সুপার কাপের একই গ্রুপে পড়েছে ময়দানের দুই প্রতিপক্ষ মোহনবাগান ও ইস্টবেঙ্গল। এবার যুবভারতীতেই হবে ডার্বি। তাঁর আগেই প্রস্তুতি সেরে নিতে চাইছে মোহনবাগান। এখনও অবধি বাগানের সিনিয়র খেলোয়াড়দের নামানো হয়নি। রিজার্ভদের নিয়েই কলকাতা লিগে নেমেছে মেরিনার্সরা। ২৯ জুলাই থেকে সিনিয়র দলের অনুশীলন শুরু হবে বলে খবর।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন