ডুরান্ড কাপের আগেই বড় ঝটকা ইস্টবেঙ্গলে! হতাশ লাল হলুদ সমর্থকরা

Published on:

east-bengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ সামনেই ডুরান্ড কাপ। তাঁর আগে দল গোছাতে ব্যস্ত মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে শুরু করে সমস্ত দল। ইতিমধ্যে ডুরান্ড কাপ কোথায় কোথায় হবে, ফাইনাল ও উদ্বোধনী ম্যাচ কোথায় হবে, তা নিয়ে রিপোর্ট চলে এসেছে। তবে এর মাঝেই ইস্টবেঙ্গল শিবির ছেড়ে দিলেন এক ফুটবলার। যা নিয়ে চর্চা তুঙ্গে।

গত মরসুমে সুপার কাপ ঘরে তুলেছিল ইস্টবেঙ্গল। এরপর আর কোনও ট্রফিই হাতে লাগেনি। ডুরান্ড কাপের ফাইনালে মোহনবাগানের বিরুদ্ধে নেমেছিল ইস্টবেঙ্গল। সেখানেও মুখ থুবড়ে পরতে হয় লাল হলুদ শিবিরকে। তাই এবার নতুন করে দল সাজাচ্ছে ময়দানের এই ক্লাব। ইতিমধ্যে বাঘা বাঘা প্লেয়ারকে সইও করিয়ে নিয়েছে। কিন্তু তাঁর মধ্যেই এসে গেল বিচ্ছেদের খবর।

WhatsApp Community Join Now

দীর্ঘদিন ধরেই চলছিল জল্পনা। অবশেষে তা সত্যি হল। এবার ইস্টবেঙ্গল ছাড়লেন মোবাসির রহমান। লাল হলুদ শিবিরের তরফে অফিসিয়ালি ভাবে তা ঘোষণা করাও হয়েছে। তবে অন্যদিকে সুখবর হল, ISL-র সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোস সই করিয়ে নিয়েছে লাল হলুদ শিবির।

এছাড়াও সল ক্রেসপোর সাথেও চুক্তি বাড়িয়েছে ইস্টবেঙ্গল। গত মরসুমে মহামেডানের হয়ে মাঠ কাঁপানো ডেভিডও এখন লাল হলুদে। এছাড়াও হায়দ্রাবাদ এফসির জোথানপুইয়া, পাঞ্জাবের মাদিহ তালালও এখন লাল হলুদ শিবিরে যোগদান করেছে। ফলে ডুরান্ড কাপের আগে যে ইস্টবেঙ্গলের শক্তি বৃদ্ধি হয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ এবার হু হু করে কমবে গ্রাহক, BSNL-র এক ঘোষণায় সিঁদুরে মেঘ দেখছে Jio, Airtel

তবে মিডফিল্ডার মোবাসির রহমানের দলত্যাগ ইস্টবেঙ্গলকে কিছুটা সমস্যায় ফেলতে পারে। শোনা যাচ্ছিল যে, তিনি চেন্নাইয়ান এফসিতে যোগ দিতে পারেন। তবে, সেই খবরের মধ্যেই তাঁর জামশেদপুর এফসিতে যোগদানের কথাও ভেসে আসছে।

মোবাসির রহমানের কেরিয়ার

মোবাসির রহমান ISL-এ ৭৩ টি ম্যাচ খেলেছেন। তাঁর মধ্যে তাঁর পা থেকে এসেছে ৯৭৭ টি সফল পাস। পাশাপাশি ২০৭ রিকভারি, ৫৩ ইন্টারসেপশন, ৩৬ ক্লিয়ারেন্স ও ৪ টি অ্যাসিস্টও রয়েছে তাঁর নামে। এছাড়াও একটি গোল করেছেন মোবাসির রহমান। কিন্তু শুক্রবার ইস্টবেঙ্গল অফিসিয়ালি ভাবে জানিয়ে দেয় যে, মোবাসির রহমানের সাথে তাঁরা চুক্তি শেষ করছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন