বিশ্বকাপে গোল করা প্লেয়ার ইস্টবেঙ্গলে? ডুরান্ড কাপের আগেই সুখবর লাল-হলুদ শিবিরে

Published on:

east bengal fc

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমানে আনোয়ার আলিকে নিয়ে ব্যস্ত ময়দানের দুই বড় ক্লাব। কোন দলে খেলবেন ভারতীয় এই ডিফেন্ডার? তা এখনও স্পষ্ট হয়নি। এদিকে আনোয়ার বিতর্কের মধ্যেই ১৩ জুলাই কলকাতা ফুটবল লিগের ডার্বি অনুষ্ঠিত হয়। গত ১৩ জুলাইয় ছিল ডার্বির শততম বছর। ওই ম্যাচে মোহনবাগানকে ২-১ গোলে পরাজিত করে ইস্টবেঙ্গল। ডার্বি জয়ের পর আরও একটি সুখবর অপেক্ষা করছে ইস্টবেঙ্গলের জন্য।

জানা যাচ্ছে যে, এবার বিশ্বকাপে গোল করা ফুটবলার যুক্ত হতে চলেছেন ইস্টবেঙ্গলে। কে সেই ফুটবলার? প্রাপ্ত তথ্য অনুযায়ী, এবার জিকসন সিংকে দলে নিতে ঝাঁপাচ্ছে ইস্টবেঙ্গল। জিকসনই একমাত্র মিডফিল্ডার, যিনি ভারতের হয়ে বিশ্বকাপে গোল করেছিলেন। জিকসন সিং অনূর্ধ্ব ১৭-র বিশ্বকাপে ভারতের হয়ে একমাত্র গোলদাতা ছিলেন।

WhatsApp Community Join Now

বর্তমানে কেরল ব্লাস্টার্সে রয়েছেন জিকসন সিং

প্রসঙ্গত, জিকসন সিং বর্তমানে কেরল ব্লাস্টার্সের হয়ে মাঠ কাঁপাচ্ছেন। তিনি বর্তমানে প্রি সিজন করতে মালয়েশিয়া গিয়েছেন। তবে, লাল হলুদ আশা ছাড়ছে না তাকে নিয়ে। এর আগে আপুইয়াকে দলে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছিল লাল হলুদ। কিন্তু শেষমেশ তাকে আর সই করাতে পারেনি। জিকসনকে নিয়ে ডিফেন্সিভ মিডফিল্ডারকে আরও শক্তিশালী করতে চাইছে ইস্টবেঙ্গল। এখন দেখার বিষয় এটাই যে, লাল হলুদের এই তৎপরতা ঠিক কতটা কাজে লাগে।

আরও পড়ুনঃ সুপ্রিম কোর্টে DA মামলার শুনানির আগেই ৬-১ গোলে এগিয়ে গেল কর্মীরা! আজই বড় ঘোষণা?

এর আগে আনোয়ার আলিকে নিয়ে বড় লাফ দিয়েছিল ইস্টবেঙ্গল। এমনকি এও শোনা গিয়েছিল যেঁ, আনোয়ার ইস্টবেঙ্গলে সই করে ফেলেছেন, এবং আগামী মরসুমে তাকে লাল হলুদ জার্সি গায়ে দেখা যাবে। তবে, মোহনবাগানও ছাড়ার পাত্র ছিল না। আইনের গেরোয় আপাতত আনোয়ারের জয়নিং আটকে। এদিকে আনোয়ার স্পষ্ট জানিয়েছেন যে, তিনি এখনও অবধি কোনও ক্লাবে সই করেননি। তবে মোহনবাগানে খেলার ইচ্ছেও প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, তাঁর কাছে সব অপশনই খোলা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন