ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কেড়ে নিল মোহনবাগান! ডার্বির আগেই মুখ চুন লাল হলুদ শিবিরের

Published on:

eb-mb

ঋত্বিক পাত্রঃ মোহনবাগান যেমন মাঠে ভয়ঙ্কর তেমনই মাঠের বাইরেও ভয়ঙ্কর কর্মকাণ্ড করে দেখাল। এতদিন ধরে লালেংমাউইয়া রালতে বা আপুইয়াকে নিয়ে নানান টানাপোড়ন চলতে থাকে। বিভিন্ন স্থান থেকে খবর আসতে থাকে ইস্টবেঙ্গলে যোগ দিচ্ছেন তিনি। কিন্তু মোহনবাগানও কি এত সহজেই ছেড়ে দেওয়ার পাত্র নাকি! কলকাতার দুই বড় দলই আদাজল খেয়ে লেগে পড়ে ভারতীয় তারকা মিডফিল্ডারকে নিজেদের দলে টানতে।

কিন্তু যেমন ওস্তাদের মার শেষ রাতে তেমনই শেষ পর্যন্ত হাসি হাসল মোহনবাগান। আপুইয়ার দলে আসার পর তার জন্য একটি ভিডিও বানানো হয়। ভিডিওতে দেখানো হয়েছে, ইস্টবেঙ্গলের জার্সি পরে রয়েছেন খেলোয়াড় এবং তার সাথে দেখানো হয় নানান আলোচনার কাটিং। এরপর সত্যজিৎ রায়ের সোনার কেল্লা সিনেমায় জটায়ুর সেই ঐতিহাসিক ‘আমি পেয়েছি’ ভিডিয়ো দেখিয়ে ঘোষণা করা হয়ে যে, আপুইয়া যোগ দিয়েছেন সবুজ মেরুন শিবিরেই। ভিডিও দেখে মোহনবাগান সমর্থকরা অবশ্য উত্তেজনায় ফুটতে শুরু করে দিয়েছে।

WhatsApp Community Join Now

মোহনবাগানে যোগ দিয়ে মুখ খুললেন আপুইয়া

অনেকেই ভিডিও কনসেপ্টের তারিফ করেছেন। এদিকে যাকে নিয়ে এত শোরগোল অর্থাৎ আপুইয়া মোহনবাগানে এসে বলেন, ‘মোহনবাগান সুপার জায়ান্টে যোগ দিতে পেরে অত্যন্ত গর্বিত এবং উত্তেজিত বোধ করছি। ভারতীয় ফুটবল ইতিহাসে বিশেষ জায়গা রয়েছে এই ক্লাবের। এই ক্লাবের জন্য কঠোর পরিশ্রম করতে মুখিয়ে আছি, আমার কোচ এবং সতীর্থদের থেকে শেখার অপেক্ষায় আমি’। এছাড়া তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তাকে সুযোগ দেওয়ার জন্য।

আরও পড়ুনঃ শিয়ালদার পর হাওড়া, আবারও ২৩৭টি লোকাল ট্রেন বাতিল করল রেল! টানা ১০ দিন দুর্ভোগ

আপুইয়াকে পেয়ে মোহনবাগানের হেড কোচ জোসে মোলিনা বলেন, ‘আপুইয়া যোগ দেওয়াতে আমাদের মিডফিল্ড অনেক বেশী শক্তিশালী হয়ে উঠবে। গত কয়েকটি মরশুমে লিগে অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড় উঠেছে ও। ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে ভারতীয় দলেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে।’ কোচ এও যোগ করেন যে, আপুইয়া আসাতে দলের মধ্যেই এবার প্রতিযোগিতা আরো বাড়বে। এতে দলের পারফরম্যান্স আরও ভালো হবে। উল্লেখ্য যে, কত টাকায় আপুইয়া মোহনবাগানে এলেন সেবিষয়ে জানা না গেলেও খবর পাওয়া যাচ্ছে, সবথেকে দামী খেলোয়াড় হয়ে উঠেছেন তিনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন