দলে ফিরছেন রোহিত, বিরাটদের কাল! সেমিফাইনালে টিম ইন্ডিয়াকে চাপে রাখতে মোক্ষম চাল ইংল্যান্ডের

Published on:

mark-wood-team-india

ঋত্বিক পাত্রঃ ২০২৪ সালের আইসিসি T20 বিশ্বকাপের সুপার আট পর্ব শেষ হয়েছে। সেখান থেকে চারটি দল উঠে এসেছে। ভারত সহ আরও তিন দল নামছে এই প্রতিযোগিতায়। ভারতের খেলা রয়েছে আগামী ২৭ জুন। ওইদিন গায়ানাতে সেমিফাইনাল ম্যাচ রয়েছে। ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড। বড় ম্যাচের আগে ইংল্যান্ডের দলে বড় পরিবর্তন আসবে বল মত ক্রিকেট বিশেষজ্ঞদের। ইংল্যান্ড তাদের দলে এমন এক বোলারকে নিয়ে আসছে যিনি অতীতে রোহিত এবং বিরাটদের বড় ক্ষত দিয়েছেন।

ইংল্যান্ডের এই বোলারের নাম মার্ক উড। তার সাথে খেলার সময় অতিরিক্ত সতর্কতা নিতে হবে ভারতীয় দলকে। কারণ দলের দুই নির্ভরতার জায়গা রোহিত এবং বিরাট, এই দুজনকেই এর আগে বহুবার আউট করেছেন উড। সেমিফাইনাল ম্যাচে ফিরতে পারেন তিনি। যদিও এর আগে আমেরিকার বিপক্ষে খেলার সময় দলে থাকেননি তিনি। কিন্তু ভারতের বিরুদ্ধে উডের দারুণ পারফর্ম্যান্স দেখে তাকে দলে ফেরানো হতে পারে।

WhatsApp Community Join Now

ভয়ঙ্কর গতি মার্ক উডের

মার্ক উড তার গতির কারণে ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেন। তার বিরুদ্ধে খেলার সময় বেশ অসুবিধায় দেখা যায় রোহিত শর্মা এবং কোহলিকে। এর আগে ২০২১ সালে ভারতীয় দল ইংল্যান্ড সফরে গেলে তখনও রোহিতকে আউট করেন উড। শর্ট বল দিয়ে ক্যাচ আউট করেন তিনি। শর্ট বলে পুল মারতে গিয়ে আউট হন রোহিত। চলতি বছর ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজেও উডের বলের সামনে রোহিতকে বেশ বেগ পেতে দেখা যায়। তাই বলা যেতে পারে তাকে দলে রাখতে পারেন জস বাটলার।

আরও পড়ুনঃ DA মামলায় বিরাট মোড়, সুপ্রিম কোর্টে গেল চিঠি! এবার সুখবর পেতে পারে বাংলার সরকারি কর্মীরা

ভারতের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে ইংল্যান্ডের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : ফিলিপ সল্ট, জস বাটলার (উইকেটরক্ষক/অধিনায়ক), জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কুরান, জোফরা আর্চার, আদিল রশিদ, রিস টপলি, মার্ক উড।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন