এবার কে ঠেকায়! দ্বিগুণ শক্তি বৃদ্ধি ইস্টবেঙ্গলের, চরম সুখবর লাল-হলুদ শিবিরের জন্য

Published on:

east-bengal

ঋত্বিক পাত্রঃ বড় নাম যুক্ত হল ইস্টবেঙ্গলে। মোহনবাগানের কাছে আপুইয়াকে খোয়ানোর পর মশালদলে এলে ফরাসি খেলোয়াড় মাদিহ তালাল। আগামী ২০২৫-২৬ অবধি চুক্তি করা হয়েছে তার সাথে। গত মরশুমে সবচেয়ে বেশি অ্যাসিস্ট করেছেন তালাল। আক্রমণে এর আগেই এসেছেন দিমিত্রিয়স দিয়ামান্তাকোস, ক্লেটন সিলভা এবং ডেভিড। এবার তালাল আসাতে দলের আক্রমণ আরও বেশ খানিকটা বাড়তে চলেছে।

তালালকে স্বাগত জানিয়ে দলের কর্তা বিভাস বর্ধন আগরওয়াল বলেন, ‘গত মরশুমে আইএসএলের সেরা প্লেমেকার ছিলেন তালাল। তাঁকে দলে নিতে পেরে খুবই আনন্দিত আমরা। আমাদের দলের আক্রমণকে আরও শক্তিশালী করতে দিয়ামান্তাকোস, ক্লেটন, ডেভিড, মহেশ, নন্দ, বিষ্ণু, সায়ান এবং আমনের সঙ্গে আক্রমণের শক্তিকে বাড়াতে সাহায্য করবেন। এই গুরুত্বপূর্ণ চুক্তি করতে পেরে আনন্দিত।’

WhatsApp Community Join Now

তালালকে স্বাগত জানান কোচ কুয়াদ্রাত

তালাল দলে আসাতে তাকে স্বাগত জানিয়ে কোচ কার্লেস কুয়াদ্রাত বলেন, ‘প্রথম মরশুমে এসেই ব্যপক প্রভাব ফেলেছেন তালাল। তার প্রতিভা দলের আক্রমণকে অনেকখানি বাড়িয়ে তোলে। সর্বাধিক অ্যাসিস্টের রেকর্ডের সাথে সাথে বেশ কয়েকটি গোলও করেছেন তিনি। বেশ কিছু কথোপকথন হওয়ার পর তালাল আমাদের নতুন প্রকল্পের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা জেনে, অন্যান্য আইএসএল ক্লাবের চেয়ে ইস্টবেঙ্গলকে অগ্রাধিকার দেন।’ এছাড়া তাকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে ইস্টবেঙ্গল তা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুনঃ DA নয়! ডেডলাইন দেওয়ার পর এবার এই কাজ নিয়ে সরকারি কর্মীদের জন্য নয়া বিজ্ঞপ্তি

২০২৩-২৪ ISL মরশুমে ৬টি গোল করার সাথে সাথে ১০টি অ্যাসিস্ট করেছেন তিনি। দারুণ বল নিয়ন্ত্রণের সাথে সাথে ক্ষিপ্র গতির কারণে জনপ্রিয় তিনি। সবচেয়ে বেশিবার ড্রিবল করেন তিনি। এছাড়া গত মরশুমে দ্বিতীয় সর্বোচ্চ সুযোগ তৈরি করেন। ভারতে আসার আগে ইউরোপের বেশ কিছু ক্লাবে খেলেন তালাল। এর মধ্যে ছিল ফ্রান্সের অ্যামিয়েন্স এসসি, এন্টেন্তে এসএসজি, রেড স্টার এফসি এবং ইউএস অ্যাভরাঞ্চস, স্পেনের লাস রোজাস সিএফ এবং গ্রিসের এ.ই. কিফিসিয়া। নতুন দলে যোগ দিয়ে তিনি বলেন, দলের সতীর্থদের সাথে দেখা করতে খুবই উত্তেজিত তিনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন