ট্রফি জয় হয়ে গেল সহজ! ফাইনালের আগে মোহনবাগানের জন্য চরম সুখবর

Published on:

mohunbagan

আগামী ৪ মে রয়েছে ISL এর ফাইনাল ম্যাচ। সেখানে মুখোমুখি হবে লীগের দুই শক্তিশালী দল, মোহনবাগান সুপার জায়ান্টস এবং মুম্বাই সিটি এফসি। ম্যাচের আয়োজন হবে কলকাতার যুবভারতী স্টেডিয়ামে। আর এই ম্যাচকে ঘিরে উন্মাদনা বেশ বেড়েছে। হাইভোল্টেজ ম্যাচ খেলতে নামবে দুই দল। তবে ঘরের মাঠে খেলার কারণে এগিয়ে থাকছে হাবাস ব্রিগেড।

মুম্বইকে হারিয়ে ফাইনালে মোহনবাগান

ফাইনাল ম্যাচের আগে অংক কষেই খেলতে নামবে দুই দল। এর আগে সেমিফাইনালে গোয়াকে দুরমুশ করে ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ফুটছে পেট্রো ক্র্যাটকির মুম্বাই সিটি। দুই পর্ব মিলিয়ে গোয়াকে ৫-২ গোলে হারায় মুম্বাইয়ের দল। স্বাভাবিক ভাবেই সেই ছন্দ ধরে রাখলে ম্যাচ জেতা কঠিন হবে মোহনবাগানের জন্য। সেক্ষেত্রে চাপ বাড়বে বাকিদের ওপর।

WhatsApp Community Join Now

মোহনবাগানের জন্য ভালো খবর

মোহনবাগানের জন্য ভালো খবর এই যে, ফাইনালের মতো হাইভোল্টেজ ম্যাচে নেই মুম্বাইয়ের দুই গুরুত্বপূর্ন ফুটবলার! গত ম্যাচে কার্ড দেখার কারণে ফাইনাল থেকে বাদ দুইজন। আর এই দুই ফুটবলার হলেন ইয়োয়েল ভ্যান নিফ এবং পেরেইরা দিয়াজ। দিয়াজের কারণেই গোয়াকে সহজে হারিয়ে দেয় মুম্বাই। এছাড়া বেশ কয়েকটি গোলের সুযোগও তৈরী করেন তিনি। আর সেই ফুটবলার ফাইনালে না থাকায় সুবিধা হয়ে গেল বাগানের।

কার্ড সমস্যার কারণে ফাইনাল খেলবেন না আর্জেন্টাইন ফুটবলার। তিনি না থাকায় দলের আক্রমণে কিছুটা হলেও খামতি থাকবে। আক্রমণের সাথে সাথে ভ্যান নিফের অনুপস্থিতির কারণে রক্ষণ বিভাগেও সমস্যায় পড়বে মুম্বাই। দুই ক্ষেত্রেই লাভ হাবাসদের। উল্লেখ্য, এর আগে আইএসএল শিল্ড জয়ের সময় এই মুম্বাই সিটি এফসিকেই হারিয়েছিল মোহনবাগান। সেবারও ঘরের মাঠে সাফল্য আসে, আর এবারেও আগের ঘটনার পুনরাবৃত্তি করতে মরিয়া বাগান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন