হবে ২০০৭-র পুনরাবৃত্তি, T20 বিশ্বকাপের আগে চরম সুখবর টিম ইন্ডিয়ায়! থরথর করে কাঁপবে বিপক্ষ

Published on:

t20-wc

ইন্ডিয়া হুড ডেস্কঃ আগামী জুন মাসে আয়োজিত হতে চলেছে T20 বিশ্বকাপ। চলতি বছর টুর্নামেন্টের আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা। টিম ইন্ডিয়া তাদের লীগ পর্বের ম্যাচগুলো খেলবে আমেরিকাতেই। ইতিমধ্যেই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হয়ে গিয়েছে। দলের ক্যাপ্টেন্সি থাকছে রোহিত শর্মার হাতেই। IPL শেষ হলেই সমস্ত খেলোয়াড়রা যোগ দেবেন বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে।

T20 বিশ্বকাপের আগে নিজেদের ফর্ম ঝালিয়ে নেওয়ার বড় সুযোগ রয়েছে আইপিএলে। সেখানে দেখা যাচ্ছে বেশ কিছু খেলোয়াড় ফর্মে ফিরেছেন। তবে কিছু খেলোয়াড়ের ফর্ম বেশ উদ্বেগজনক। গতকালের আইপিএল ম্যাচে অর্থাৎ মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলার সময় ভারতীয় দলের দুই ক্রিকেটারকে দারুণ ফর্মে দেখা গিয়েছে। এরা দুজন হলেন হার্দিক পান্ড্য এবং সূর্যকুমার যাদব।

WhatsApp Community Join Now

উল্লেখ্য, চলতি মরশুমে হার্দিক পান্ড্য বেশ ব্যর্থ ছিলেন। হার্দিক পান্ড্যর ফর্ম নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কিন্তু হায়দ্রাবাদের সাথে ম্যাচে দারুণ প্রত্যাবর্তন করেছেন তিনি। পান্ড্য ৪ ওভারে দিয়েছেন ৩১ রান, আর তুলে নিয়েছেন ৩ খানা উইকেট। তারপর ব্যাট হাতে কামাল করেন সূর্যকুমার যাদব। তিনি ৫১ বলে ১০২ করে নিজের জাত চিনিয়ে দেন।

সূর্যকুমার, হার্দিক ছাড়াও ফর্মে রয়েছেন জাদেজাও

মুম্বাইয়ের দুই খেলোয়াড় ছাড়াও ফর্মে ফিরেছেন চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাদেজা। শেষ ম্যাচে তিনি করেছেন ২৬ বলে ৪৩ এবং সেই সাথে ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে তুলে নেন ৩টি উইকেট। বিশ্বকাপের আগে এই সমস্ত খেলোয়াড়দের ফর্মে ফিরে আসাটা খুবই জরুরি। এই তিন খেলোয়াড়ই টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে থাকতে চলেছেন।

এই খেলোয়াড়দের ফর্ম নিয়ে উদ্বেগের শেষ নেই

দলে এমন কিছু খেলোয়াড়ও রয়েছেন যাদের ফর্ম টিম ইন্ডিয়ার জন্য বেশ উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই তালিকায় রয়েছেন দলের অধিনায়ক রোহিত শর্মা, শিবম দুবে, যুজবেন্দ্র চাহাল। শেষ পাঁচটি ম্যাচ মিলিয়ে রোহিত শর্মা মোট ৩৩ রান করেছেন। শিবম দুবে পরপর দুই ম্যাচে শূন্য করে আউট হয়েছেন। আর চাহাল তার টি-টোয়েন্টি কেরিয়ারের সবচেয়ে ব্যয়বহুল বোলিং করেছেন। তাই বিশ্বকাপে এই খেলোয়াড়দের নিয়ে চিন্তার জট কাটছে না এখনই।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন