গৌতম গম্ভীর কোচ হলেই টিম ইন্ডিয়া থেকে বাদ পড়বেন ৫ প্লেয়ার! তালিকায় বড় বড় নাম

Published on:

indian-cricket-team

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতীয় দল এখন বিশ্বকাপ খেলতে আমেরিকা পৌঁছেছে। তারইমধ্যে আলোচনা চলছে দলের নতুন কোচ নিয়ে। বহু বিদেশী তারকা থেকে শুরু করে প্রবীণ ভারতীয়ের নাম জুড়েছে এই তালিকায়। কিন্তু এখনো নিশ্চিৎ হয়নি টিম ইন্ডিয়ার আগামী কোচ কে হতে চলেছেন। সম্প্রতি সেই তালিকায় নাম যুক্ত হয় গৌতম গম্ভীরের। রিপোর্ট অনুযায়ী T20 বিশ্বকাপ শেষ হলে গম্ভীর ভারতীয় দলের নতুন কোচ হতে পারেন।

বর্তমানে ভারতীয় দলের কোচ রয়েছেন রাহুল দ্রাবিড়। তার মেয়াদ শেষ হচ্ছে ২০২৪ এর T20 বিশ্বকাপে। এমন অবস্থায় নতুন প্রধান কোচ খুঁজছে BCCI। এদিকে গম্ভীর ভারতীয় দলের কোচ হলে বাদ পড়তে পারেন ৫ খেলোয়াড়! দলে যুক্ত হতে পারেন নতুন তিন। তাহলে চলুন দেখে নেওয়া যাক করা বাদ পড়তে পারেন।

WhatsApp Community Join Now

এই ৫ খেলোয়াড় বাদ পড়তে পারেন :

১) বিরাট কোহলি : তিন ফরম্যাটেই খেলেন কোহলি। কিন্তু গম্ভীর কোচ হলে T20 দল থেকে বাদ পড়তে পারেন বিরাট। আইপিএল বা ২০ ওভারের ক্রিকেটে রান বেশি করলেও বিরাটের মতো সিনিয়র খেলোয়াড়কে T20 দলে সুযোগ নাও মিলতে পারে।

২) রোহিত শর্মা : ৩৭ বছর বয়সী রোহিতও বাদ পড়তে পারেন T20 দল থেকে। এবারের T20 বিশ্বকাপে তার খেলার সম্ভবনা কম ছিল। কিন্তু হার্দিকের চোটের কারণে তাকে ফিরে আসতে হয়। কিন্তু গম্ভীর কোচ হলে তার পরিবর্তে অন্য অধিনায়ক আসবেন T20 ফর্ম্যাটে।

৩) কেএল রাহুল : এবারের T20 বিশ্বকাপে নেই রাহুল। তবে তার দলে ফেরার প্রবল সম্ভবনা রয়েছে। কিন্তু গম্ভীর হয়তো তাকে সুযোগ দেবেন না। তার একটা বড় কারণ দুই বছর লখনউ সুপার জায়ান্টে থাকার সময় রাহুলকে ভালো করেই পরখ করে দেখে নিয়েছেন তিনি। এক্ষেত্রে T20 দল থেকে চিরতরে বাইরে থাকতে পারেন রাহুল।

৪) রবীন্দ্র জাদেজা : T20 বিশ্বকাপ শেষ হলেই এই ফর্ম্যাট থেকে বাদ পড়বেন জাদেজা। গম্ভীর আসার আগেই বাদ যেতে পারেন তিনি। এছাড়া ভারতীয় দলের হয়ে T20 ক্রিকেটে দারুণ কিছু করে দেখাতে পারেননি তিনি। তাই গম্ভীরও তাকে দলে না রাখতে পারেন।

৫) মহম্মদ শামি : গম্ভীর এই ব্যাপারে স্পষ্ট যে, শামিকে টেস্ট এবং ওয়ান ডে ক্রিকেটে দরকার পড়লেও T20 ক্রিকেট থেকে তিনি বাইরেই থাকবেন। এছাড়া T20 তে যুব বাহিনী তৈরী করার সময় বাইরেই থাকবেন শামি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন