ফের ভারতের কাছে হার, লেজেন্ডস লিগের ফাইনালে পাকিস্তানকে তুলোধোনা করল যুবরাজরা

Published on:

wcl 2024

ইন্ডিয়া হুড ডেস্কঃ ফের ভারতের কাছে হারতে হল পাকিস্তানকে। এবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লেজেন্ডস ২০০৪-এ পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে শিরোপা দখল করল ভারতীয় কিংবদন্তিরা। যুবরাজ সিংয়ের অধিনায়কত্বে সেরার শিরোপা উঠল টিম ইন্ডিয়ার মাথায়। এই ম্যাচে আম্বাতি রায়ডু অসাধারণ ব্যাটিংয়ের জেরে ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কারে ভূষিত হন।

ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লেজেন্ডস ২০০৪-এ পাকিস্তান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। ভারতের তরফে অনুরিত সিং সবথেকে বেশি ৩ উইকেট নেন। এছাড়াও বিনয় কুমার, পবন নেগী ও ইরফান পাঠান একটি কতে উইকেট নেন। পাকিস্তানের তরফে শোয়েব মালিক সবথেকে বেশি ৪১ রান করেন। ৩৬ বলে ৩টি ছয়ের সাহায্যে এই রান করেন শোয়েব।

WhatsApp Community Join Now

ফের ভারতের কাছে হার পাকিস্তানের

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় লেজেন্ডসরা ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে। ভারতীয় কিংবদন্তিদের অসাধারণ ব্যাটিংয়ের জেরে ফাইনালে ফের টিম ইন্ডিয়ার সামনে হারের মুখে পড়তে হয় পাকিস্তানকে। আম্বাতি রায়ডু ৩০ বলে ৫০ রান করেন। যার সুবাদে তিনি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

আরও পড়ুনঃ রতন টাটা নিজেই নেবেন সিদ্ধান্ত! টাটা গ্রুপে আসছে বড় বদল, হঠাৎ এমন কেন? জানলে গর্ব হবে

রায়ডু নিজের ইনিংসে ৫টি চার ও দুটি ছয় হাঁকিয়েছিলেন। এছাড়াও গুরকীরত সিং মান ৩৪ ও ইউসুফ পাঠান ৩০ রান করেন। পাকিস্তানের তরফে সবথেকে বেশি উইকেট নেন আমির ইয়ামিন। তিনি দুটি উইকেট নিতে সক্ষম হন। এছাড়াও সইদ আজমল, ওয়াহাব রিয়াজ আর শোয়েব মালিক একটি করে উইকেট নেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন