কোহলি বা সূর্য নন, পাকিস্তানের কাল হবেন টিম ইন্ডিয়ার এই প্লেয়ার! আফ্রিদি, শাহিনদের ছুটবে ঘাম

Published on:

india-vs-pakistan

ইন্ডিয়া হুড ডেস্কঃ T20 বিশ্বকাপের আসর বসে গিয়েছে। আগামীকাল অর্থাৎ ১ জুন থেকেই শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপ। ভারতের খেলা শুরু হচ্ছে আগামী ৫ জুন থেকে। তবে গুরুত্বপূর্ন ম্যাচ রয়েছে আগামী ৯ জুন। ওইদিন খেলা রয়েছে ভারত এবং পাকিস্তানের মধ্যে। আর এই ম্যাচে এক ভারতীয় খেলোয়াড় পাকিস্তানের জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে। বা বলা ভালো একাই খেলার মুখ ঘুরিয়ে দিতে পারেন। তাকে কাবু করা পাকিস্তান দলের জন্য বেশ কঠিন হবে।

আজ আমরা টিম ইন্ডিয়ার এমন এক অভিজ্ঞ ক্রিকেটারের সম্পর্কে বলতে চলেছি যিনি তার ঝড়ো ব্যাটিংয়ের মাধ্যমে পাকিস্তানি ফাস্ট বোলারদের উড়িয়ে দিতে তৈরি। পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির বা হ্যারিস রাউফ, সবাই তার সামনে পরাজিত হতে বাধ্য। ভারত পাকিস্তান ম্যাচে তিনি হতে পারেন ভারতীয় দলের সবচেয়ে বড় অ্যাসেট।

WhatsApp Community Join Now

পাকিস্তানের ঘুম ওড়াবে ভারতের এই প্লেয়ার

আজ আমরা যার বিষয়ে আলোচনা করছি তিনি অন্য কেউ না, স্বয়ং ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। তিনি কখন যে তার বিস্ফোরক ব্যাটিং এবং আক্রমণাত্মক অধিনায়কত্বের কৌশলের মাধ্যমে পাকিস্তান দলকে হতবাক করবেন তা জানা একপ্রকার অসম্ভব। ব্যাট হাতে তিনি যতক্ষণ ক্রিজে থাকবেন ততক্ষণ বোলারদের রেহাই নেই। এছাড়া তিনি যেভাবে ফিল্ডিং সেট করতে থাকেন তাই বিপক্ষ দলের কাছে চিন্তার বিষয় হয়ে দাঁড়ায়।

বিশ্বকাপে টিম ইন্ডিয়ার স্কোয়াড

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দল কেমন হতে চলেছে :
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিবম দুবে, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, যুবরাজ, রবিন্দ্র সিং, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), মহম্মদ সিরাজ। রিজার্ভে থাকছেন: শুভমান গিল, রিঙ্কু সিং, খলিল আহমেদ এবং আভেশ খান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন