এবার কাঁপবে মাঠ, শক্তি বাড়িয়ে ইস্টবেঙ্গলে যোগ দিচ্ছে ISL টপার! সুখবর লাল-হলুদ শিবিরে

Published on:

eastbengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ ISL লিগের সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোস। আর মাত্র কয়েকটা দিন পরেই তিনি লাল হলুদ জার্সি গায়ে দিয়ে নামছেন মাঠে। ইস্টবেঙ্গলে আসছেন তিনি তা প্রায় ঠিক হয়েই গিয়েছে। এবার ১২ জুন ট্রান্সফার উইন্ডো খুললে তখনই তিনি অফসিয়ালি ভাবে ইস্টবেঙ্গল দলে যোগ দেবেন। শুরু থেকেই দিমিত্রিয়সকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল লাল হলুদ।

ইস্টবেঙ্গলে প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছেন দিমিত্রিয়স। তার মেডিক্যাল রিপোর্ট আসার অপেক্ষায় ছিল তারা। সেই রিপোর্টেও বেশ সন্তুষ্ট লাল-হলুদ ব্রিগেড। এবার দুই বছরের জন্য ইস্টবেঙ্গলে যোগ দিচ্ছেন দিমিত্রিয়স। গত আইএসএলে কেরালা ব্লাস্টার্সের হয়ে ১৭ টি ম্যাচে ১৩ টি গোল করেন তিনি। আর তিনিই ছিলেন লিগের সেরা গোলদাতা। এদিকে ইস্টবেঙ্গলের শক্তিশালী দল তৈরীর জন্য তাকে খুব প্রয়োজন।

WhatsApp Community Join Now

শক্তি বাড়ছে ইস্টবেঙ্গলের

ডিফেন্সে তারা চুক্তি বাড়াচ্ছে হিজাজি মাহেরের সাথে। এছাড়া চুক্তি বাড়ছে সল ক্রেসপো, ক্লেটন সিলভারেরও। সাথে তারা নিচ্ছে মাদিহ তালাল ও দিমিকে। বিদেশি ছাড়াও ঘরোয়া ফুটবলার নেওয়ার কথাও ভাবছে ইস্টবেঙ্গল। সেই খবরও মোটামুটি পাকা।

আরও পড়ুনঃ পাকিস্তানের GDP-র ২ গুণ বেশি, ভারতের তিন প্রতিবেশী মিলেও ছুঁতে পারল না LIC-র সম্পত্তি

উল্লেখ্য যে, কিছু আগেই খবর আসে মুম্বই সিটির সাথে লড়াই চলছে দিমিকে নিয়ে। ইস্টবেঙ্গল সেক্ষেত্রে মুম্বাইকে জোর টক্কর দেয়। এবং শেষ অবধি কলকাতার ক্লাবই জয়ী হয়। গ্রিক স্ট্রাইকার আগামী মরশুমের জন্য যোগ দেবেন ইস্টবেঙ্গলে। অন্যদিকে এক দিমিত্রি রয়েছে মোহনবাগানে। এখন কলকাতা ডার্বিতে দুই দিমির লড়াই বেশ জমে উঠতে চলেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন