রোহিত, কোহলির পর বুমরাহ? T20 ক্রিকেট থেকে অবসর নিয়ে সিদ্ধান্ত টিম ইন্ডিয়ার বোলারের

Published on:

jasprit-bumrah

ইন্ডিয়া হুড ডেস্কঃ বিশ্বকাপে জয় পেয়ে মাইক হাতে নিয়েই বিরাট কোহলি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর T20 বিশ্বকাপ খেলবেন না। তবে শুধু বিশ্বকাপই কেন, তিনি যে আর ক্রিকেটের এই ছোট ফরম্যাটে ভারতীয় জার্সি পরে মাঠে নামছেন না। তা স্পষ্ট হয়ে গিয়েছিল। এরপর টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাও জানিয়ে দেন যে, তিনি আর ভারতের হয়ে টি টোয়েন্টি খেলছেন না।

বিশ্বকাপ জয়ের মাঝে দুই ভারতীয় তারকার এভাবে T20 থেকে অবসরের ঘোষণা সবাইকে কাঁপিয়ে দিয়েছিল। তবে এখানেই শেষ নয়, এরপর টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও T20 ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেন। যার জেরে একবারে ট্রিপিল ঝটকা খায় ভারতীয় ফ্যানরা। আর এরপরই আসে ভারত তথা বিশ্বের সবথেকে বিপজ্জনক বোলার জসপ্রীত বুমরাহর অবসর নেওয়ার কথা।

WhatsApp Community Join Now

গোটা ভারতেই আগুনের মতো ছড়িয়ে পড়ে যে, রোহিত শর্মা, বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজার পর টিম ইন্ডিয়ার হয়ে আর T20 খেলবেন না জসপ্রীত বুমরাহ। এই খবর ছড়িয়ে পড়ার পর শুধু ভারতীয়রাই নয়, গোটা ক্রিকেট বিশ্বে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এবার অবসর নিয়ে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন খোদ জসপ্রীত বুমরাহ।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাসে ৩০ হাজার বেতনের চাকরি! ৬০০০ পদে বাম্পার নিয়োগ টাটা গ্রুপে, কীভাবে আবেদন?

জসপ্রীত বুমরাহ নিজের অবসর নিয়ে বলেন, ‘এখনও সন্ন্যাস নেওয়ার অনেক দেরি আছে। আমার তো সবে শুরু। এখন এসব নিয়ে ভাবছি না।’ বুমরাহর এই মন্তব্যের পর অবশেষে তাঁর অবসরের জল্পনার ইতি ঘটেছে। এবং ভারতীয় ক্রিকেট ভক্তদেরও বুক থেকে বড় পাথর নেমেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন