সহজ হবে না জয়! মুম্বই ম্যাচের আগে বড় ঝটকা KKR-এ, দল থেকে বাদ স্টার প্লেয়ার

Published on:

gambhir-kkr

চলতি ২০২৪ আইপিএলে দারুণ ফর্মে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্রায় প্রতিটি বিভাগেই ভালো পারফর্ম করে আইপিএলের দ্বিতীয় স্থানে রয়েছে KKR। তবে খুব একটা সুখবর নেই কলকাতার জন্য, কারণ আগামী ম্যাচে তারা পাবেনা তাদের এক গুরুত্বপূর্ন খেলোয়াড়কে। BCCI নাইটদের এক খেলোয়াড়ের বিরুদ্ধে বড় পদক্ষেপ নিয়েছে যার জন্য ভুগতে হতে পারে KKR-কে।

KKR-র প্লেয়ারের বিরুদ্ধে কড়া BCCI

BCCI যার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে তিনি হলেন হর্ষিত রাণা। কলকাতার খুবই গুরুত্বপূর্ণ বোলার হর্ষিত। তাকেই কিনা ১ ম্যাচের জন্য সাসপেন্ড করে দেওয়া হয়েছে। দিল্লি ক্যাপিটালসের সাথে ম্যাচে আইপিএলের আচরণ বিধি লঙ্ঘন করার কারণেই শাস্তির মুখে পড়েছেন হর্ষিত। পরে ম্যাচ রেফারির সামনে হাজির হয়ে নিজের ভুল স্বীকার করার পর শাস্তি দেওয়া হয় হর্ষিত রাণাকে।

WhatsApp Community Join Now

রাণাকে কেবল এক ম্যাচের জন্য সাসপেন্ড করাই নয়, সেইসাথে আবার তার ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। পুরো ম্যাচ ফি বাদ গিয়েছে তার। অর্থাৎ দিল্লির বিরুদ্ধে ভালো খেলার পরও কোনও ম্যাচ ফি পাবেন না তিনি। সেইসাথে আবার পরের ম্যাচে তাকে পাবেনা কলকাতা। যা কলকাতা দলের জন্য বেশ খারাপ খবর।

দ্বিতীয়বার শাস্তি পেলেন হর্ষিত রাণা

উল্লেখ্য, এই নিয়ে দ্বিতীয়বারের মতো শাস্তি পেলেন হর্ষিত। এর আগে আইপিএলের একদম শুরুতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষেও আক্রমণাত্মক ভাবে উদযাপন করার কারণে তার ম্যাচ ফি বাদ যায়। তবে সেবার ৬০ শতাংশ কেটে নেওয়া হয়েছিল। কিন্তু সেই ভুলের আবার পুনরাবৃত্তি করার কারণে কঠোর শাস্তি পান হর্ষিত রানা। এবারের মরশুমে ৮ ম্যাচে ১১ উইকেট নিয়েছেন তিনি, তাই তার না থাকা ভোগাবে নাইটদের।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন