কোনও ভারতীয় নয়, দ্রাবিড়ের পর এই বিদেশী হবে টিম ইন্ডিয়ার কোচ! তড়িঘড়ি BCCI-র

Updated on:

dravid-jay-shah

ইন্ডিয়া হুড ডেস্কঃ  সামনেই T20 বিশ্বকাপ। আর তাই ঘিরে এখন উম্মাদনা তুঙ্গে। IPL শেষ হলেই খেলোয়াড়রা মার্কিন মুলুকে পাড়ি জমাবেন। কিন্তু এদিকে খবর আসছে যে, T20 বিশ্বকাপের পরই নতুন কোচ পেতে পারে ভারতীয় দল। আগামী জুন মাসেই দ্রাবিড়ের মেয়াদ শেষ হতে চলেছে। এমন অবস্থায় BCCI ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের জন্য আবেদনপত্র নেওয়াও শুরু করছে।

BCCI এর তরফে কোচের আবেদন পত্র নেওয়া শুরু হয়ে গিয়েছে। এখন লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গারকে ভারতের কোচ হিসেবে রাখা হতে পারে। রাহুল দ্রাবিড়ের পরিবর্তে তিনি আসতে পারেন ভারতীয় দলের কোচ হিসেবে। অজি কোচ ভারতীয় দলে এলে বেশ বড় কিছু পরিবর্তন দেখা যেতে পারে।

WhatsApp Community Join Now

উল্লেখ্য যে, এই বিষয়ে টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলেন জাস্টিন ল্যাঙ্গার। বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি স্বীকার করেন যে তিনি এই বিষয়ে খুব আগ্রহী। যদিও তিনি এই নিয়ে কখনো ভাবেননি। ল্যাঙ্গার বলেন, “আমি চাপের পরিস্থিতি বুঝি, তাই যেকোনও আন্তর্জাতিক কোচের প্রতি আমার অনেক শ্রদ্ধা রয়েছে।”

মেয়াদ শেষ রাহুল দ্রাবিড়ের

ভারতীয় দলের কোচ হওয়া সম্পর্কে ল্যাঙ্গার বলেন, “টিম ইন্ডিয়ার কোচ হওয়ার যে সম্ভাবনা রয়েছে তা আমার জন্য খুবই অসাধারণ ভূমিকা হবে। ভারতীয় দলে অনেক প্রতিভা রয়েছে। টিম ইন্ডিয়ার কোচ হওয়া খুবই আকর্ষণীয় ব্যাপার।” এখানে জানিয়ে রাখি যে, রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয় গত ২০২৩ ODI বিশ্বকাপের সময়ই। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপ পড়ে যাওয়ার কারণে মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়।

আরও পড়ুনঃ ঝড়, বৃষ্টি অতীত! এবার দক্ষিণবঙ্গে এতটা বাড়বে পারদ, আজ কয়েকটি জেলায় বর্ষণের আভাস

এদিকে দ্রাবিড়ের কোচ থাকা সম্বন্ধে BCCI সেক্রেটারি জয় শাহ বলেন যে, কোচ থাকতে হলে দ্রাবিড়কে পুরো প্রক্রিয়া আবার প্রথম থেকে অতিক্রম করতে হবে। তবে রাহুল দ্রাবিড়ের পুনরায় কোচ হওয়ার সম্ভাবনা বেশ কম। কারণ তার কোচিংয়ের সময় টিম ইন্ডিয়া কোনো আইসিসি ট্রফি জিতে নিয়ে আসতে পারেনি। এখন দেখার দ্রাবিড়ের পরিবর্তে বিসিসিআই অজি কোচকেই দলের হেডস্যার হিসেবে নিজুক্ত করে কিনা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন