পন্থকে টাটা, বদলাতে পারে সৌরভের দল দিল্লির কোচও! এবার IPL কোন টিমে খেলবেন ঋষভ?

Published on:

sourav ganguly delhi rishabh pant

ইন্ডিয়া হুড ডেস্কঃ  গাড়ি দুর্ঘটনার প্রায় দেড় বছর পর মাঠে ফিরেছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক তথা ব্যাটসম্যান ঋষভ পন্থ। দুর্ঘটনার পর তাঁর টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ম্যাচই হয় একেবারে T20 বিশ্বকাপে। যা একটি নজির বললেও ভুল হবে না। টি২০ বিশ্বকাপে ব্যাট হাতে ভালোই পার্ফরম্যান্স দেখিয়েছেন পন্থ। তবে T20 বিশ্বকাপে আগে পন্থ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে দেখা গিয়েছিল তাকে। আর সেখানে ভালো পার্ফরম্যান্স দেখানোর কারণেই T20 বিশ্বকাপে সুযোগ পান পন্থ। তবে এখন শোনা যাচ্ছে যে, দিল্লি দল পন্থকে ছেড়ে দিতে পারে।

দিল্লি দলের অধিনায়ক হলেন ঋষভ পন্থ। কিন্তু এখন তাঁকেই নাকি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারে ফ্র্যাঞ্চাইজি। বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুযায়ী। দিল্লি দল মেগা অকশনের আগেই এই সিদ্ধান্ত নিতে পারে। তবে হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তা জানা যায়নি। যদিও এর আগে প্রায় দেড় বছর মাঠের বাইরে থাকা পন্থকে দলে রেখে দিয়েছিল তাঁরা। এই খবর প্রকাশ্যে আসার পর পন্থের সমর্থকদের মন ভেঙে গিয়েছে।

WhatsApp Community Join Now

ঋষভ পন্থ ছাড়াও রিকি পন্টিংকেও ছাড়তে পারে দিল্লি

তবে শুধু পন্থই নয়, দিল্লি ক্যাপিটাল এবার দীর্ঘ ৭ বছর ধরে দলের হেড কোচ হিসেবে থাকা রিকি পন্টিং কেও ছাড়তে পারে বলে জানা যাচ্ছে। রিকি পন্টিংয়ের জায়গায় কে হবেন কোচ? শোনা যাচ্ছে যে দলের ডায়রেক্টর ও প্রাক্তন মেন্টর সৌরভ গাঙ্গুলিকে এবার দিল্লির কোচের ভূমিকায় দেখা যেতে পারে।

আরও পড়ুনঃ ‘লিখিত দিক ভারত সরকার!’ এবার চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে BCCI-র কাছে আজব দাবি পাকিস্তানের

শোনা যাচ্ছে যে, দিল্লি দল IPL-র ১৮ তম সিজনে ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক, টিম ইন্ডিয়ার অলরাউন্ডার অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদবকে রিটেন করতে পারে। পাশাপাশি পৃথ্বী শ, ইশান্ত শর্মা, ডেভিড ওয়ার্নার এবং ঋষভ পন্থের মতো অনেক প্লেয়ারকেই ছেড়ে দিতে পারে। দিল্লি ছেড়ে দিলে কোন দলে যাবেন ঋষভ?  শোনা যাচ্ছে যে, গুজরাট টাইটান্স ঋষভ পন্থকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে এবার।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন