KKR থেকে সোজা টিম ইন্ডিয়ায়! বিশ্বকাপের পর ভারতের কোচ হবেন গম্ভীর? প্রস্তাব দিল BCCI

Published on:

gautam-gambhir-bcci

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতের কোচ হওয়ার দৌড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। দেশি বিদেশি বিভিন্ন কোচদের নিয়ে নানান জল্পনা উঠে আসছে। আগামী T20 বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড় যে আর কোচ থাকছেন না সেই খবর প্রায় পাকা। তাই কোচ নিয়োগ নিয়ে নানান খবর সামনে আসে। কোচ নিয়োগ সম্পর্কে প্রথম দিকে জানা যায় যে, এই তালিকায় থাকতে পারেন জাস্টিন ল্যাঙ্গার অথবা স্টিফেন ফ্লেমিং। এখন সেই তালিকায় নাম উঠছে গম্ভীরের।

ভারতের কোচ হওয়ার দৌড়ে অজিদের সাথে নাম ওঠে বর্ষীয়ান ক্রিকেটার ভিভিএস লক্ষণের। কিন্তু এবার সেই তালিকাতে নাম এসেছে নাইটদের মেন্টর গৌতম গম্ভীরের। জানা যাচ্ছে খোদ BCCI এর তরফেই অফার দেওয়া হয়েছে। বিষয়টি সম্পর্কে জানিয়েছে ESPN Cricinfo। তাদের প্রতিবেদন অনুযায়ী, রাহুল দ্রাবিড়ের পর সেই শূন্যস্থান পূরণ করতে যোগাযোগ করা হয়েছে গৌতম গম্ভীরের সাথে।

WhatsApp Community Join Now

কলকাতাকে শীর্ষে নিয়ে গিয়েছেন গম্ভীর

এদিকে বর্তমানে কলকাতা নাইট রাইডার্সকে গাইড করছেন গম্ভীর। এই বছরই তিনি মেন্টরের রোলে এসেছেন। আর আসার পরই দলের হাল হকিকত বদলে দিয়েছেন। দারুণ সাফল্য পেয়েছে কলকাতা। ১১ টি ম্যাচের মধ্যে ৭ টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে তারা। ২০২৪ সালে অপ্রতিরোধ্য ছিল কলকাতার জার্নি।

আরও পড়ুনঃ বারংবার নির্দেশ অমান্য! এবার পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টের

উল্লেখ্য এর আগে ২০২২ এবং ২০২৩ সালে গৌতম গম্ভীর লখনউ সুপার জায়েন্টসের মেন্টর ছিলেন। এই দুই বছরই দলকে প্লে-অফে তোলেন তিনি। তারপর কলকাতায় এসে দলকে সাফল্যের শিখরে পৌঁছে দেন। এখানে জানিয়ে রাখি যে, গম্ভীরের কোচ হওয়ার বিষয়টি এখনো আলোচনার পর্যায়ে রয়েছে। আগামী ২৭ তারিখ নাগাদ এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন