প্রীতম কোটাল অতীত, এবার হায়দ্রাবাদের এই ফুটবলারকে দলে টানতে চাইছে মোহনবাগান

Published on:

alex saji mohun bagan

কলকাতাঃ কিছুদিন আগে জল্পনা চলছিল যে, মোহনবাগানের প্রাক্তন অধিনায়ক প্রীতম কোটাল কেরালা এফসি ছেড়ে ফের তার পুরনো দলে যোগ দিতে পারেন। সবুজ মেরুন কর্তারা নাকি প্রীতমকে দলে নিতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন। তবে, আপাতত সেই জল্পনার ইতি ঘটেছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, প্রীতম কোটাল তার ক্লাব কেরালা এফসিকে এখনই ছাড়ছেন না। আর এবার শোনা যাচ্ছে যে, প্রীতমের বদলে হায়দ্রাবাদের এক ডিফেন্ডারকে দলে নিতে উদ্যোগী হয়েছে মোহনবাগান।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, হায়দ্রাবাদ দল এখন আর্থিক সংকটে ভুগছে। তাই তাঁদের নামীদামী প্লেয়াররা দল ছেড়ে অন্য ক্লাবে যোগ দিচ্ছেন। আর সেই তালিকায় এবার ভারতীয় ডিফেন্ডার অ্যালেক্স সাজির নামও যোগ হতে পারে। শোনা যাচ্ছে যে, সাজিকে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে মোহনবাগান। তবে এই চুক্তি অতটা সহজও নয়। এটি নির্ভর করবে আনোয়ার আলিকে নিয়ে নেওয়া PSC-র সিদ্ধান্তের উপর।

WhatsApp Community Join Now

সাজির উপর নজর ইস্টবেঙ্গলেরও

আবার এও শোনা যাচ্ছিল যে, ইস্টবেঙ্গলও নাকি সাজির উপর নজর রাখছিল। তবে তাঁরা আনোয়ার আলিকে সই করানোয় এখন সাজিকে নিয়ে অতটা আগ্রহী নয়। কিন্তু আনোয়ারকে যদি নিষিদ্ধ করা হয়, তাহলে সাজিকে নেওয়ার জন্য মোহনবাগানের পাশাপাশি ঝাঁপাতে পারে ইস্টবেঙ্গলও। সে ক্ষেত্রে ফের মাঠে বাইরে দুই দলের মধ্যে ডার্বি লক্ষ্য করা যাবে।

ডুরান্ড কাপের ফাইনালে মোহনবাগান

বর্তমানে ডুরান্ড কাপের ফাইনালে পৌঁছেছে মোহনবাগান। ওদিকে কোয়ার্টার ফাইনালে শিলং লাজংয়ের বিরুদ্ধে হেরে ডুরান্ড থেকে বিদায় জানিয়েছে ইস্টবেঙ্গল। শনিবার নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ফাইনালে নামবে মেরিনার্সরা। আর ডুরান্ড কাপ জয়ের লক্ষ্যেই নামবে ভারত সেরা ক্লাব।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন