শিল্ড জয়ের অন্যতম কারিগর! ছাড়তে পারেন মোহনবাগান, মন খারাপ মেরিনার্সদের

Published on:

mohun-bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ জনি কাউকো মোহনবাগানে থাকছেন কিনা তাই নিয়ে উত্তেজনা বেড়েছে। বেশ কিছুটা সময় ধরেই এই ফুটবলারের থাকা না থাকা নিয়ে বেশ প্রশ্নচিহ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে আলোচনা শুরু হয়েছে। ফিনল্যান্ডের এই তারকা মিডফিল্ডার নাকি দল ছাড়তে পারেন। অন্তত তেমন সম্ভবনার কথা উড়িয়ে দিতে পারছেন না অনেকে।

এখানে জানিয়ে রাখি, গত মরশুমের মাঝপথে কাউকো বাগানে এসেছিলেন। শুরু থেকেই দারুণ ফর্ম দেখিয়েছেন তিনি। তাকে মোহনবাগান শিবিরে নিয়ে আসেন কোচ লোপেজ হাবাস। আইএসএল খেলার সময় মেরিনার্সদের দলে যোগ দেন তিনি। হুগো বুমোসের জায়গায় মাঠে নামে কাউকো। তবে এই সিদ্ধান্ত সহজ ছিলনা।

WhatsApp Community Join Now

হুগো বুমোসের স্থানে খেলেন জনি কাউকো। একটা দীর্ঘ সময় চোটে ছিলেন তিনি। সেখান থেকে সেরে ওঠে মাঠে নামেন। আর শুরু থেকেই দারুণ ফর্ম দেখান। বাগান যে শিল্ড জিতেছে তার পিছনে অন্যতম কারিগর তিনি। কিন্তু প্রশ্ন উঠছিল পরের মরশুমে তিনি মোহনবাগানে থাকছেন কিনা। আগামী ২০২৩-২৪ মরশুম শেষ হওয়ার পর সেই নিয়ে আলোচনা শুরু হয়।

আরও পড়ুনঃ পার্থই নয়, চাকরি বিক্রির কোটি কোটি টাকা ঢুকেছিল এর অ্যাকাউন্টে! নাম ফাঁস করল ED

এদিকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা চলেছে। মোহনবাগান ছেড়ে অন্য দলে যাওয়ার সুযোগ থাকছে কাউকোর কাছে। তাকে দলে নিতে ভীষণ আগ্রহী নর্থ ইস্ট ইউনাইটেড। যদিও এখনই পুরোপুরি কতটা সত্যি তা জানা যায়নি। এছাড়া জনি অথবা মোহনবাগান সুপার জায়ান্ট, কারোর তরফেই অফিশিয়াল ঘোষণা আসেনি এখনো। পুরোপুরি জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী আরো কিছুটা সময়ের জন্য।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন