টিম ইন্ডিয়ার পর KKR? দ্রাবিড়কে মোটা টাকার অফার কলকাতার, নতুন কোচ পাবেন শ্রেয়সরা

Published on:

rahul-dravid-kkr

দীর্ঘ ১৩ বছরের খরা কাটিয়ে বিশ্বকাপ জয় করেছে টিম ইন্ডিয়া। যদিও, ২০২৩-এও বিশ্বজয়ের সুযোগ ছিল। কিন্তু সেবার পূরণ হয়নি স্বপ্ন। রাহুল দ্রাবিড় এবার করে দেখিয়েছেন। রুদ্ধশ্বাস ম্যাচে সাউথ আফ্রিকাকে হারিয়ে T20 ট্রফি হাসিল করে নেন রোহিত শর্মারা। আর বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় দল এখন নতুন কোচ পেতে চলেছে। কারণ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়েছে।

শোনা যাচ্ছে যে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা ২০১১-র বিশ্বজয়ের অন্যতম কারিগর গৌতম গম্ভীর এবার ভারতীয় দলের কোচ হতে পারেন। যদিও বিসিসিআই-র তরফে এখনও কোনও ঘোষণা করা হয়নি। ওদিকে, গম্ভীর কোচ হলে এবারের IPL জয়ী কলকাতা নাইট রাইডার্স মেন্টরহীন হয়ে পড়বে।

WhatsApp Community Join Now

ভারতের কোচ হবেন গৌতম গম্ভীর

১০ বছর পর কলকাতার দলের সঙ্গে যুক্ত হয়ে ফের ট্রফি এনেছিলেন গৌতম গম্ভীর। এর আগে তাঁরই অধিনায়কত্বে দু’বার ট্রফি পায় কলকাতা। আর এবারও সেই সাফল্য পেয়েছে শাহরুখ খানের দল। আর এই সাফল্যের অন্যতম কারিগর গৌতম গম্ভীরকেই বলা হচ্ছে। তবে, এবার হয়ত গম্ভীর আর কলকাতা দলের সঙ্গে থাকতে পারবেন না। কারণ এখন তিনি টিম ইন্ডিয়ার কোচ হওয়ার দৌড়ে রয়েছেন।

আরও পড়ুনঃ TRP সেরা হয়েও মাথায় ভেঙে পড়ল বাজ! আচমকাই শ্যুটিং বন্ধ স্টার জলসার মেগার

এখন শোনা যাচ্ছে যে, এবার কলকাতা নাইট রাইডার্সের কোচ হতে পারেন মিঃ ডিপেন্ডেবল। জানা যাচ্ছে যে, টিম ইন্ডিয়ার সাফল্যের পর রাহুল দ্রাবিড়কে অনেক IPL দলই কোচ হওয়ার অফার দিয়েছে। তবে কলকাতা নাইট রাইডার্স মোটা টাকার বিনিময়ে রাহুল দ্রাবিড়কে নিজেদের দলে ভেড়াতে উদ্যোগী হয়েছে। এর আগে মিচেল স্টার্ককে বিশাল টাকায় কিনে চমকে দিয়েছিল শাহরুখ খানের দল। এবার দ্রাবিড়ের সঙ্গেও নাকি তেমনই বড় চুক্তি হতে চলেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন