খারাপ খবর টিম ইন্ডিয়ার জন্য! এই টুর্নামেন্টের পর ক্রিকেট থেকেই অবসর নেবেন রোহিত, কোহলি

Published on:

rohit-virat

ইন্ডিয়া হুড ডেস্কঃ গোটা ভারতের আশা পূরণ হয়েছে। ১৩ বছর পর টিম ইন্ডিয়া বিশ্বকাপ জয় করে কোটি কোটি মানুষের স্বপ্নপূর্ণ করেছে। ২০০৭ এর পর ২০২৪ এ ফের ক্রিকেটের সবথেকে ছোটো ফরম্যাটে বিশ্বজয় করেছে ভারত। ওদিকে, ২০১১ এর পর ২০২৩ সালে ৫০ ওভারের বিশ্বকাপে একটুর জন্য ট্রফি হাতছাড়া হয় টিম ইন্ডিয়ার। তবে, আপাতত সেই শোক দূরে রেখে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে ভারতীয় দল।

তবে ভারতীয় দল বিশ্বকাপ জিতলেও রোহিত শর্মা, বিরাট কোহলি ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার T20 ক্রিকেট থেকে অবসর নেওয়া ভারতীয় সমর্থকদের বড় ঝটকা দিয়েছে। ভারতীয় দলের এই তিন দিজ্ঞজ জানিয়ে দিয়েছেন যে, তাঁরা আর ক্রিকেটের এই ছোটো ফরম্যাটে ভারতীয় জার্সি গায়ে নামবেন না।

WhatsApp Community Join Now

অবসর নেবেন রোহিত শর্মা, বিরাট কোহলি

তবে, এখন এও খবর আসছে যে … বিরাট কোহলি ও রোহিত শর্মা ক্রিকেট থেকেই অবসর নিতে চলেছে। বলে দিই, আগামী ৫০ ওভারের বিশ্বকাপ ২০২৭ সালে। আর এই দুই মহারথীর যা বয়স হয়েছে, তা দেখে এটুকু বলা যায় যে, তাঁরা ২০২৭ সালের বিশ্বকাপ আর খেলবেন না। এমনকি খুব শীঘ্রই তাঁরা টেস্ট ক্রিকেট থেকেও অবসর নিতে চলেছেন।

আরও পড়ুনঃ কপাল খুলল চাকরিহারাদের, হাইকোর্টে ঘুরে গেল খেলা! ফের নিয়োগের নির্দেশ আদালতের

জানা যাচ্ছে যে, আগামী ২০২৫-র চ্যাম্পিয়নস ট্রফিই বিরাট ও রোহিতের শেষ ট্রফি হতে পারে। যদিও তাঁরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও অংশ নেবেন। এরপর আর তাঁদের কোনও ICC ট্রফিতে দেখা যাবে না। বর্তমানে রোহিত ও বিরাটের লক্ষ্য চ্যাম্পিয়ন্স ট্রফি বিশ্ব চ্যাম্পিয়ন্স ট্রফি দখলের উপরেই থাকবে। আর এরপরেই হয়ত এই দুই মহারথী পুরোপুরি ক্রিকেট থেকে অবসর নিয়ে নেবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন