শিবম দুবে নয়, ফাইনালে টিম ইন্ডিয়ায় সুযোগ পাবেন সাউথ আফ্রিকার যম! পরিবর্তন আনছেন রোহিত

Published on:

shivam-dube-rohit

ঋত্বিক পাত্রঃ T20 বিশ্বকাপের সেমিফাইনাল পর্ব শেষ হয়েছে। অবশেষে ফাইনালে উঠেছে দুটি দল। আগামী ২৯ জুন ফাইনাল হবে দক্ষিণ আফ্রিকা এবং ভারতের মধ্যে। এর আগে প্রথম সেমিফাইনালে আফগানিস্তানকে পর্যদুস্ত করে ফাইনালে ওঠে দক্ষিণ আফ্রিকা। এদিকে গতকালের ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে ম্যাচ জিতে নেয় ভারত। ফাইনাল ম্যাচের আগে ভারতীয় দলে বড় পরিবর্তন আসতে পারে।

ফাইনাল ম্যাচটি হবে বার্বাডোজের মাটিতে। সেখানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেমন দল সাজাবে ভারত তাই নিয়ে আসতে পারে বড় পরিবর্তন। উল্লেখ্য, এবারের টুর্নামেন্টে দক্ষিণ আফ্রিকা এবং ভারত, উভয় দেশই প্রতিটি ম্যাচ জিতে ফাইনালে উঠেছে। তাই এবার লড়াই হবে সেয়ানে সেয়ানে। কিন্তু এইবার ম্যাচে বদল আসতে পারে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে দলে আসতে পারেন নতুন খেলোয়াড়।

WhatsApp Community Join Now

ফাইনাল ম্যাচ নিয়ে উত্তেজনায় ফুটছে দুই দেশ। ভারতের প্লেয়িং ইলেভেনে আসতে পারে বড় পরিবর্তন। দল থেকে বাদ পড়তে পারেন শিবম দুবে। তিনি এবারের বিশ্বকাপে নিজের আইপিএলের ফর্ম দেখানো তো দূর, ১০-১৫ রানেই আউট হয়ে যাচ্ছেন। অস্ট্রেলিয়া থেকে শুরু করে আমেরিকা, প্রায় প্রতিটি দেশের বিরুদ্ধেই নিষ্ক্রিয় থেকেছেন দুবে। তাই রোহিত শর্মা তাকে দল থেকে বাদ দিতে পারেন।

তাহলে কে আসতে পারেন তার জায়গায়?

অনেকেই আলোচনা করছেন দলে জায়গা দেওয়া জেতে পারে জয়সওয়ালকে। কিন্তু না, তার বদলে দলে ঢুকতে পারেন আইপিএলে তারই সতীর্থ সঞ্জু স্যামসন। গত আইপিএলে দারুণ পারফর্ম করেন তিনি। তাই প্লেয়িং ইলেভেনে যুক্ত হতে পারে তার নাম। T20 ক্রিকেটে তার অভিজ্ঞতাও তো কম নয়। এজন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে তাকে দলে নিতে পারেন রোহিত শর্মা।

আরও পড়ুন: খেল দেখাবেন শনিদেব, লটারি লাগবে তিন রাশির! কালীপুজো অবধি ব্যবসা, আয় সব দ্বিগুণ

ফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন :
সঞ্জু স্যামসন, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আরশদীপ সিং এবং জাসপ্রিত বুমরাহ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন