২৫০০০ রান করা এই কিংবদন্তি হবেন KKR-র মেন্টর! গম্ভীরের বিকল্প খুঁজে পেলেন শাহরুখ

Published on:

kkr

ঋত্বিক পাত্রঃ ২০২৪ সালের আইপিএলে শিরোপা জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। আর নাইটদের এই কৃতিত্বের জন্য অনেকেই দায়ী করেন টিম মেন্টর গৌতম গম্ভীরকে। মরশুমের শুরু থেকেই গম্ভীরকে দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়। গৌতি হতাশ করেননি শাহরুখ খানদের, তিনি প্রমাণ করে দিয়েছেন কতটা যোগ্য তিনি।

তারই মেন্টরশিপে তৃতীয়বারের মতো প্রতিযোগিতা জিতে নেয় কলকাতা। কলকাতা তাকে ছাড়তে না চাইলেও তিনি কিন্তু মাত্র ১ বছরই দলের সাথে থাকতে পারেন। গম্ভীরকে বর্তমানে বড় চরিত্রে দেখা যাচ্ছে। তিনি ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চলেছেন। এমন অবস্থায় কলকাতা নাইট রাইডার্সদের নতুন মেন্টর খুঁজতে হবে। সেক্ষেত্রে আরেক কিংবদন্তীর নাম উঠে আসছে।

WhatsApp Community Join Now

গম্ভীরের বদলে কলকাতার মেন্টর কে?

গৌতম গম্ভীর ভারতীয় দলের প্রধান কোচ হলে নাইট শিবির ছাড়তে বাধ্য হবেন। এখনও অবধি অফিসিয়াল কিছু জানা না গেলেও কানাঘুষোয় ভালই খবর আসছে। জানা যাচ্ছে বোর্ডের সাথে গম্ভীরের মিটিংও হয়েছে সেই নিয়ে। ভারতিয় দলের হেডকোচ হওয়ার সাথে সাথেই নাইট শিবির ছাড়বেন তিনি। তাহলে কি হবেন নাইটদের পরবর্তী কোচ? বড় নাম উঠে এসেছে সেই নিয়ে।

আরও পড়ুনঃ ১০০০, ১২০০ নয় ! সপ্তাহে ৩০০০ টাকা পাবেন মহিলারা, নয়া প্রকল্প আনল রাজ্য সরকার

২০২৫ সালের আইপিএলের আগেই অভিজ্ঞ কাওকে খুঁজতে হবে, যিনি কলকাতা দলের দায়িত্ব নিতে পারবেন। সূত্র মারফৎ খবর আসছে যে, কলকাতা নাইট রাইডার্স এক্ষেত্রে বেছে নিয়েছে প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যান এবং সিক্সার কিং নামে পরিচিত যুবরাজ সিংকে। কিছুদিন আগেই যুবি কোচিং করানোর ইচ্ছে প্রকাশ করেন, এমন অবস্থায় তিনি কলকাতায় এলে গম্ভীরের যোগ্য বদল খুঁজে পাবে নাইট শিবির।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন