ইস্টবেঙ্গলে আসছেন বিশ্বকাপ খেলা প্লেয়ার, কে সে? চরম চমক দিতে তৈরি লাল-হলুদ শিবির

Updated on:

east bengal fc

ইন্ডিয়া হুড ডেস্কঃ দল গঠনে আগেই চমক দেখিয়েছে মোহনবাগান। এবার পালা ইস্টবেঙ্গলের। সবুজ মেরুন শিবির ইতিমধ্যে চুক্তি করে নিয়েছে বিশ্বকাপে মেসির আর্জেন্টিনার বিরুদ্ধে খেলা অস্ট্রেলীয় স্ট্রাইকার জেমি ম্যাকলারেনের সঙ্গে। মোহনবাগানের সঙ্গে ৪ বছরের চুক্তি হয়েছে অস্ট্রেলীয় এ লিগে পরপর ৫ বার সোনার বুট জয়ী এই তারকার সাথে। জেমি ম্যাকলারেনের উপস্থিতি মোহনবাগানের শক্তি যে অনেকটাই বৃদ্ধি করবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

আর এবার ইস্টবেঙ্গলও এক বিশ্বকাপারের সঙ্গে চুক্তি করতে চলেছে বলে খবর। এর আগে লাল হলুদ শিবির জিকসন সিংকে দলে টেনেছে। জিকসন সিং অনূর্ধ্ব ১৭-র বিশ্বকাপে ভারতের জার্সি পরে খেলেছিলেন। এমনকি তিনি গোলও করেছিলেন। আর এবার ইস্টবেঙ্গল দলে যুক্ত হতে পারেন রাহুল কেপি। বলে দিই, রাহুলও অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে খেলেছিলেন। তাঁকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে উইঙ্গার শক্তি বৃদ্ধি করতে চাইছে লাল হলুদ শিবির।

WhatsApp Community Join Now

কেরলে হয়ে খেলছেন রাহুল কেপি

বর্তমানে কেরল ব্লাস্টার্সের হয়ে খেলছেন রাহুল। ২০১৯ সাল থেকেই তিনি ওই ক্লাবে। ভারতের হয়ে অনূর্ধ্ব বিশ্বকাপ খেলা রাহুল ২০২২ সালে সিনিয়র দলে যোগ দেন। এখনও পর্যন্ত সিনিয়র দলের হয়ে ৭ টি ম্যাচ খেলেছেন তিনি। এই সাত ম্যাচে একটিও গোল নেই তাঁর নামে। তবে, এশিয়ান গেমসে চিনের বিরুদ্ধে ভারতীয় জার্সি পরে নামা রাহুলই একমাত্র গোল করেছিলেন।

আরও পড়ুনঃ আনোয়ারকে নিয়ে পাল্টা চিঠি ফেডারেশনের, ডুরান্ড কাপের আগে আবারও ঝটকা খেল মোহনবাগান

বর্তমানে ইস্টবেঙ্গল দল ৫ জন বিদেশিকে চূড়ান্ত করে ফেলেছে। ষষ্ঠ বিদেশি নিয়ে এখনও খোঁজ চলছে। একদিন আগে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খোলেন। তিনি ইঙ্গিতে ইঙ্গিতে বুঝিয়ে দেন যে, লাল হলুদ শিবির ষষ্ঠ বিদেশি খুঁজে নিয়েছে, তবে এখনও চুক্তি চূড়ান্ত হয়নি। খুব শীঘ্রই ষষ্ঠ বিদেশীর নাম ঘোষণা করতে পারে মশাল বাহিনী।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন