মোদী থেকে শাহ, ধোনি, শচীন! টিম ইন্ডিয়ার কোচ হতে BCCI-র কাছে গেল আবেদন

Published on:

bcci-coach

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতীয় দলের পরবর্তী কোচ কে হবেন সেটা নিয়েই এখন চিন্তায় BCCI। কারণ টি-২০ বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার সাথে সাথেই শেষ হবে কোছ রাহুল দ্রাবিড়ের মেয়াদও। এমন পরিস্থিতিতে প্রধান কোচের জন্য আহ্বান জানিয়ে নোটিশও দিয়েছিল BCCI। আর সেই নোটিশের পরিপ্রেক্ষিতে যা উত্তর এল তা সত্যিই চমকে দেওয়ার মতনই।

শোনা যাচ্ছে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার জন্য নাকি আবেদন করেছেন খোদ প্রধানমন্ত্রী ‘নরেন্দ্র মোদী’ থেকে শুরু করে ‘অমিত শাহ’, মহেন্দ্র সিং ধোনি এবং শচীন টেন্ডুলকার সকলেই। ভাবুন তো কী কাণ্ড? ভারতীয় টিমের কোচের জায়গায় নাকি নরেন্দ্র মোদী। অমিত শাহ নাকি শেখাবেন ব্যাটিং কীভাবে করে? ঘটনা দেখে তাজ্জব নেট দুনিয়া। এটাও কী সম্ভব?

WhatsApp Community Join Now

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, নরেন্দ্র মোদি, অমিত শাহ, শচীন টেন্ডুলকার, এমএস ধোনির নামে আবেদন এসেছে। ঘটনা শুনেই তো নেটিজেনদের হার্ট অ্যাটাক হওয়ায় জোগাড় হয়েছিল। তবে খোঁজ নিতে গিয়ে জানা গেল, এই আবেদন নাকি ভুয়ো।‌ এছাড়াও টিম ইন্ডিয়ার প্রধান কোচের জন্য কম করে হলেও ৩০০০ এরও বেশি আবেদন এসেছে‌। তার মধ্যেই কেউ কেউ নরেন্দ্র মোদী, অমিত শাহ, শচীন এবং ধোনীর নামে ভুয়ো আবেদন করেছেন।

আরও পড়ুনঃ

তবে অবাক করা বিষয় হল, ভারতীয় বোর্ডে এমন নকল জাল আবেদন এই প্রথম নয়। এর আগে ২০২২ সালেও একই ঘটনার সম্মুখীন হয়েছিল বিসিসিআই। সেবার তো সেলিব্রেটিদের নামেও আবেদন করা হয়েছিল। সম্প্রতি এই বিষয়ে বিসিসিআই প্রধান বলেন, “গত বছরও বিসিসিআই এমন প্রতিক্রিয়া পেয়েছিল যেখানে জালিয়াতরা আবেদন করেছিল এবং এবারও গল্পটি একই। বিসিসিআই এই কারণেই গুগল ফর্মে আবেদন জানাতে বলছে। এতে সবটা পরীক্ষা করা সহজ।”

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন