বদলে গেল ISL ফাইনালের সময়? কখন কোথায় দেখবেন মোহনবাগানের ম্যাচ?

Published on:

mb-mohun-bagan

আর মাত্র কিছু সময় বাকি ISL ফাইনালের। মোহনবাগানের সমর্থকরা এখনই সেই নিয়ে উত্তেজনায় ফুটতে শুরু করেছেন। এবারের ফাইনালের আয়োজন করা হয়েছে কলকাতার যুবভারতীতে। ফাইনাল খেলবে মোহনবাগান সুপার জায়েন্ট এবং মুম্বই সিটি এফসি। ঘরের মাঠে ফাইনাল হওয়ার কারণে কিছুটা হলেও আত্মবিশ্বাসী হাবাস ব্রিগেড।

গতবারও আইএসএল চ্যাম্পিয়ন হয় মোহনবাগান সুপার জায়েন্ট। এবার নিয়ে টানা দ্বিতীয়বার তারা আইএসএল ফাইনাল খেলতে নামছে। গত মরশুমে শিল্ড জিতে নেয় মুম্বই সিটি এফসি। উল্লেখ্য ২০২১ সালে খেতাব জয় করে মুম্বই। আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে শুরু হবে ম্যাচ। যুবভারতীর ময়দানে এখনও অবধি অ্যাডভান্টেজ পাচ্ছে মোহনবাগান।

WhatsApp Community Join Now

এর আগে গত ১৫ এপ্রিল মুম্বাইয়ের সাথে খেলা হয় মোহনবাগানের। সেবার ম্যাচ ড্র হলেও শিল্ড জিতে নেয় বাগান। ওই ম্যাচেরও আয়োজন করা হয় যুবভারতীতে। ৬০ হাজার দর্শকদের সামনে ২-১ গোলে মুম্বাই সিটি এফসিকে হারিয়ে দেয় মোহনবাগান। আর তার সাথে সাথে জিতে নেয় আইএসএল শিল্ড।

উল্লেখ্য, মুম্বাইয়ের হয়ে ৮৯ মিনিটে গোলটি করেন লালিয়ানজুয়ালা ছাংতে। মোহনবাগানের হয়ে একটি করে গোল করেন লিস্টন কোলাসো এবং জেসন কামিন্স। সেমিফাইনালে মুম্বাই সিটি এফসি ৩-২ গোলে হারিয়ে দেয় এফসি গোয়াকে। আর অন্যদিকে ওড়িশাকে ৩-২ গোলে হারায় মোহনবাগান। এরপরই ফাইনালে ওঠে দুই দল।

কোথায় দেখবেন আইএসএল ফাইনাল?

মোবাইলে আইএসএল ফাইনাল ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে JioCinema অ্যাপে। সেইসাথে ম্যাচটির সরাসরি সম্প্রচার হবে Sports18 1, Sports18 1 HD, VH1 and VH1 HD টেলিভিশন চ্যানেলে। নিজ নিজ ভাষায় শুনতে চাইলে কোন চ্যানেলে যেতে হবে তাও দেখে নিন।

হিন্দি – Sports18 Khel
মালয়ালম – Surya Movies
বাংলা – DD Bangla and Colors Bangla Cinema

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন