আনোয়ার ইস্যুতে নয়া চাল মোহনবাগানের, বড়সড় ক্ষতির মুখে ভারতীয় মিডফিল্ডার

Published on:

anwar ali mohun bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ ডুরান্ড কাপ শুরু হয়ে গিয়েছে, এদিকে ময়দানে এখনও শেষ হয়নি আনোয়ার বিতর্ক। এখন শোনা যাচ্ছে যে, মোহনবাগান ভারতীয় এই ডিফেন্ডারের থেকে বড়সড় ক্ষতিপূরণ চেয়েছে। আসলে, মোহনবাগানে চুক্তিবদ্ধ থাকার পরেও নাকি ইস্টবেঙ্গলের প্রস্তাবে রাজি হন আনোয়ার। এমনকি এও শোনা যায় যে, ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার চণ্ডীগড়ে গিয়ে আনোয়ারকে দলে সই করিয়ে নেন। আর এরপরেই শুরু হয় যত বিতর্ক।

মোহনবাগানও নাছোড় বান্দা। আনোয়ারকে ছাড়ার জন্য তাঁরা কোনওমতেই রাজি ছিল না। এই কারণে তাঁরা ফেডারেশনের দ্বারস্থ হয়। এই বিষয়ে জলঘোলা শুরু হলে একটি চিঠির মাধ্যমে আনোয়ার জানান যে, তিনি নতুন কোনও ক্লাবের সঙ্গে চুক্তি করেননি। পাশাপাশি তিনি এও জানান যে, তিনি এখন স্বাধীন প্লেয়ার যেকোনও দলে যোগ দিতে পারেন।

WhatsApp Community Join Now

আনোয়ারকে নিয়ে বৈঠক ২ আগস্ট

আনোয়ার বিতর্ক শুরু করেন দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজ। তিনি একটি ট্যুইটের মাধ্যমে জানান যে, মোহনবাগানের সঙ্গে আনোয়ারের চুক্তি ফিফার নিয়ম বিরোধী। এরপরই শুরু হয় যত বিতর্ক। আর এই বিতর্কের অবসান ঘটাতে ভারতীয় মিডফিল্ডার প্লেয়ার স্ট্যাটাস কমিটির দ্বারস্থ হন। সেখানে দুই পক্ষকেই আগামী ২ আগস্ট উপস্থিত থাকতে বলা হয়েছে। প্লেয়ার স্ট্যাটাস কমিটির বৈঠকে আনোয়ারকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ আরও বাড়বে বৃষ্টির দাপট, কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় জারি হলুদ সতর্কতা

তবে, এরই মাঝে খবর আসছে যে, মোহনবাগান আনোয়ারকে পাওয়ার আশা ছেড়ে দিয়েছে। তবে, বাগান কর্তৃপক্ষ সহজেই আনোয়ারকে রেহাই দেবে না। জানা যাচ্ছে যে, আনোয়ারের কাছে বড়সড় ক্ষতিপূরণ দাবি করতে পারে সবুজ মেরুন শিবির। পাশাপাশি প্লেয়ার স্ট্যাটাস কমিটি ভারতীয় এই মিড ফিল্ডারকে ৬ মাস নির্বাসিতও করতে পারে। এছাড়াও দিল্লি এফসিও আনোয়ার বিতর্কের জন্য কড়া শাস্তি পেতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন