মাত্র ২০০০ টাকায় বাবরদের সঙ্গে ডিনারের সুযোগ! আয় বাড়াতে ভিখারিপনায় নামল পাকিস্তান

Published on:

babar-azam

ইন্ডিয়া হুড ডেস্কঃ সোশ্যাল মিডিয়াতে নানান মজার জিনিস ঘুরতে থাকে বেশ কিছু সময়। রসিকতার ক্ষেত্রে পাকিস্তান কিন্তু কম যায়না। বিশেষ করে সেদেশের ক্রিকেট দল তো হামেশাই মজার পাত্র হয়ে ওঠে। সম্প্রতি তেমনই এক খবর সামনে এসেছে যা নিয়ে হাসাহাসির শেষ নেই! বর্তমানে T20 বিশ্বকাপ খেলার জন্য নিউইয়র্কে রয়েছে পাকিস্তানি দল। বিশ্বকাপের আগে নৈশভোজের আয়োজন করে দলটি। আর তাই নিয়েই বেশ হাসির রোল পড়ে গিয়েছে।

অবশ্য ঠিক নৈশভোজের কারণে হাসির রোল পড়েনি। আসলে হয়েছে কি, সেখানে নৈশভোজে সাধারণ যে কেউই পাকিস্তানি ক্রিকেটারদের সাথে দেখা করতে পারে। কিন্তু সেজন্য দিতে হবে ২৫ ডলার! আপাতত তাই নিয়ে ব্যাপক ঠাট্টা তামাশা শুরু হয়েছে। আর এমন অনুষ্ঠান আয়োজন করার জন্য তাদের সমালোচনা করেন পাকিস্তানেরই প্রাক্তন এক ক্রিকেটার। বিষয়টি নিয়ে কড়া ভাষায় সমালোচনা করেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার রশিদ লতিফ।

WhatsApp Community Join Now

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট X-এ একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে রশিদ লতিফ পাকিস্তানি দলের ২৫ ডলার নিয়ে আয়োজন করা ডিনারের সমালোচনা করেন। লতিফ বলেন, অফিশিয়াল ডিনার ঠিক থাকলেও এটা কিন্তু ব্যাক্তিগত ডিনার ছিল। মাত্র ২৫ ডলার নিয়ে ‘Meet And Greet’ সভার কোনো প্রয়োজন থাকেনি। দলের খেলোয়াড়দের মনোযোগ ও উদ্দেশ্য নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

আরও পড়ুনঃ একসঙ্গে খেলবেন ৪ অলরাউন্ডার, কেমন হবে টিম ইন্ডিয়ার একাদশ? জানালেন রোহিত শর্মা

লতিফ জানান তাদের সময় ২-৩ টি অফিশিয়াল ডিনার হতো। কিন্তু খেলোয়াড়দের সাবধান হওয়া উচিত। এভাবে ২৫ ডলারের জন্য তাদের ডিনারের আয়োজন করা উচিৎ না। উল্লেখ্য যে, পাকিস্তানের বিশ্বকাপ পর্ব শুরু হচ্ছে আগামী ৬ জুন। ওইদিন আমেরিকান দলের বিরুদ্ধে খেলবে তারা। হাই ভোল্টেজ ম্যাচ রয়েছে আগামী ৯ জুন। সেদিন খেলা হবে ভারত এবং পাকিস্তানের মধ্যে। আপাতত সবার নজর সেই ম্যাচের দিকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন