অবশেষে সুযোগ! ফ্র্যাঞ্চাইজি T20 লিগে নিলামে রাহুল দ্রাবিড় পুত্র, কোন দল নিল তাঁকে?

Published on:

samit rahul dravid

ইন্ডিয়া হুড ডেস্কঃ টিম ইন্ডিয়া প্রাক্তন প্লেয়ার তথা কোচ রাহুল দ্রাবিড় টি২০ বিশ্বকাপের পর নিজের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে শোনা যাচ্ছিল যে, তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স টিমের কোচ হবেন। আসলে গম্ভীর ভারতীয় দলের কোচ হওয়ার পর KKR গৌতমের জায়গা পূরণের জন্য বড়সড় কাউকে চাইছে। যদিও, এখন শোনা যাচ্ছে যে … রাহুল দ্রাবিড় কেকেআর নয়, রাজস্থান রয়্যালসের কোচ হতে পারেন। RR-র সঙ্গে পুরনো সম্পর্ক রয়েছে দ্রাবিড়ের। এর আগে তিনি ওই দলের অধিনায়কও ছিলেন।

তবে এর মধ্যে আরেকটি খবর মিলছে। এখন শোনা যাচ্ছে যে, রাহুল দ্রাবিড়ের পুত্র সমিত দ্রাবিড় নিজের কেরিয়ারের প্রথম কন্ট্রাক্ট পেয়েছেন। Maharaja Trophy KSCA T20 লিগে সমিত দ্রাবিড়ের সঙ্গে চুক্তি করেছে একটি দল। জানা যাচ্ছে, গত মরসুমের রানার্স মাইসুরু ওয়ারিওর্স দ্রাবিড়কে ৫০ হাজার টাকার বিনিময়ে নিজেদের দলে নিয়েছেন। বলে দিই, সমিত মিডিয়াম পেস বল করার পাশাপাশি মিডিল অর্ডারে ব্যাটও করেন।

WhatsApp Community Join Now

Maharaja Trophy KSCA T20 এর নিলামি ব্যাঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। সেখানে ২৪০ জন প্লেয়ারের নাম উঠেছিল। মাইসুরু ওয়ারিওর্স দলে সমিত ছাড়াও রয়েছে প্রসিদ্ধ কৃষ্ণ, করুণ নায়াররা। ১৮ বছরের দ্রাবিড় সম্প্রতি কোচবিহার ট্রফি জয়ী কর্ণাটকের অনূর্ধ্ব ১৯ দলের অংশ ছিলেন।

উল্লেখ্য, রাহুল দ্রাবিড় ভারতীয় দলের টি২০ বিশ্বকাপ জয়ের পর কোচিং পদ থেকে অবসর নিয়ে বলেন যে, তিনি এখন বেকার। তবে ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল বেকার হলেও … তাঁর পুত্র সমিত কিন্তু এখন আর বেকার নন। এই প্রথম তিনি কোনও T20 লিগের অংশ হলেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন