টিম ইন্ডিয়ায় ব্রাত্য, এবার কী রোহিতের কাছে অভিযোগ করলেন রিঙ্কু? ছবি শেয়ার করে KKR বলল …

Published on:

rinku-rohit

ইন্ডিয়া হুড ডেস্কঃ ঘোষণা হয়ে গিয়েছে T20 বিশ্বকাপের দলের। সেখানে নেই রিঙ্কু সিং। স্বাভাবিক ভাবেই মন ভেঙেছে ক্রিকেটারের। ধারাবাহিক ভাবে ভালো খেললেও সুযোগ পেলেন না T20 বিশ্বকাপের দলে। রিঙ্কু দলে সুযোগ না পাওয়াতে মুখ খোলেন প্রধান নির্বাচক অজিত আগরকর, তার মতে বিষয়টি দুর্ভাগ্যজনক। এদিকে শুক্রবার কলকাতার সাথে মুম্বইয়ের ম্যাচের আগে ওয়াংখেড়ে স্টেডিয়ামে কথা বলতে দেখা গেল রিঙ্কু সিং এবং রোহিত শর্মাকে।

বিশ্বকাপের দলে অধিনায়ক হিসেবে থাকতে চলেছেন রোহিত শর্মা। বৃহস্পতিবারই প্রধান নির্বাচক অজিত আগরকরের সঙ্গে সাংবাদিক বৈঠক সারেন রোহিত শর্মা। সেখান থেকে বেরিয়ে সোজা পৌঁছান মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে। মাঠে পৌঁছাতেই দেখা হয়ে যায় রিঙ্কু সিংয়ের সাথে। তখনই কথা বলতে দেখা যায় রিঙ্কু এবং রোহিতকে।

WhatsApp Community Join Now

KKR-র তরফে পোস্ট করা হয় দুজনার ছবি

দুজনের কথোপকথনের ছবি পোস্ট করে নাইট রাইডার্স। ছবির ক্যাপশনে তারা লিখে, “সব সময় হাসিমুখে থেকো।” ক্যাপশন থেকে এটা স্পষ্ট যে, রিঙ্কুর উদ্দেশেই বার্তা দেওয়া হয়েছে এই পোস্টের মাধ্যমে। সেখানে ছবিতে রিঙ্কুকে দেখা যাচ্ছে কলকাতার জার্সিতে। অনুশীলন করতে গিয়েছেন বেশ বোঝা যাচ্ছে। অন্যদিকে রোহিতের গায়ে ছিল ভারতীয় দলের জার্সি।

রোহিত শর্মার সাথে কী কথা বললেন রিঙ্কু সিং?

দুজনে বেশ আলোচনায় মগ্ন ছিলেন। তাদের মধ্যে কি কথা হয়েছে এটা অবশ্য জানার সুযোগ হয়নি। তবে রিঙ্কু হয়তো জিজ্ঞাসা করছিলেন কেন তাকে বিশ্বকাপে সুযোগ দেওয়া হয়নি। অন্যদিকে রোহিত তাকে সিদ্ধান্ত নিয়ে বোঝাচ্ছিলেন। রিঙ্কুকে সুযোগ না দেওয়া সম্পর্কে আগরকরও মুখ খোলেন, তিনি বলেন, “এটাই আমাদের আলোচনার সব থেকে কঠিন বিষয় ছিল। রিঙ্কুর কোনও দোষ নেই। সবটাই দলের ভারসাম্যের কথা মাথায় রেখে করা।”

আরও পড়ুনঃ এবার বিপাকে পড়তে পারে পশ্চিমবঙ্গ সরকারও! পার্থ’র মামলায় বড় মন্তব্য হাইকোর্টের

এছাড়া তিনি আরো বলেন যে, দলে দুজন রিস্ট স্পিনার থাকছেন। তাতে বিকল্প থাকছে রোহিতের হাতে। দুর্ভাগ্যজনক বিষয় এটাই যে, রিঙ্কু রিজার্ভে রয়েছেন। ১৫ জনের দলে ঢোকার খুব কাছে এলেও সম্ভব হয়নি। কারণ মাত্র ১৫ জনকেই নেওয়া সম্ভব। এজন্যও রিঙ্কুর জায়গা হয়নি দলে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন