‘তোর বয়সই বা কত!’ T20 বিশ্বকাপে সুযোগ না পাওয়ায় রিঙ্কু সিংকে বলেছিলেন রোহিত শর্মা

Published on:

rinku singh rohit sharma

কলকাতাঃ KKR তথা টিম ইন্ডিয়ার নতুন ফিনিশার রিঙ্কু সিং বর্তমানে উত্তরপ্রদেশে T20 লিগ খেলছে। রিঙ্কু সিংয়ের দল মিরাট মার্ভারিক্স দুটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। আর এই দলের অধিনায়ক খোদ সিঙ্কু সিং। প্রথম ম্যাচেই ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির স্টাইলে রিঙ্কুকে ছয় মেরে ম্যাচ জেতাতে দেখা যায়।

ভাইরাল রিঙ্কু সিংয়ের সাক্ষাৎকার

উত্তরপ্রদেশের টি২০ লিগ চলাকালীন রিঙ্কু সিংয়ের সাক্ষাৎকারের খবর ভাইরাল হচ্ছে। আসলে রিঙ্কু এই সাক্ষাৎকারটি গত টি২০ বিশ্বকাপের সময় দিয়েছিলেন। রিঙ্কু জানান, তাঁকে বিশ্বকাপের জন্য নির্বাচিত না করার পর দলের অধিনায়ক রোহিত শর্মা তার সঙ্গে অনেকক্ষণ কথাবার্তা বলেন। রিঙ্কু জানান, রোহিত শর্মা তাঁকে চিন্তা না করার পরামর্শ দেন। রোহিত তাঁকে জানান যে, সে ভবিষ্যতে অনেক সুযোগ পাবে। এছাড়াও সেই সাক্ষাৎকারে রিঙ্কু আরও অনেক কথা বলেছেন।

WhatsApp Community Join Now

রোহিত শর্মা প্রসঙ্গে রিঙ্কু সিং

রিঙ্কু ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা প্রসঙ্গে বলেন, ‘উনি আমাকে বোঝাতে এসেছেলিন, উনি এও বলেছিলেন যে, এখন তোর বয়সই বা কত! প্রতি দুই বছরে একটা করে বিশ্বকাপ আসে। চেষ্টা করতে থাক, নিজের খেলায় মনোনিবেশ কর, চিন্তা করবি না। তুই সুযোগ পাবিই।’ এছাড়াও রিঙ্কু সিং ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ‘আমি রোহিত শর্মা, বিরাট কোহলি দুজনাকেই খুব পছন্দ করি। কারণ তাঁরা নেতৃত্ব দেওয়ার সময় যেই আগ্রাসনটা দেখান, সেটা খুবই গুরুত্বপূর্ণ।’

আরও পড়ুনঃ শনির দশা টিম ইন্ডিয়ায়! পরপর ৬ তারকার অবসর ঘোষণা, ভেঙে যাচ্ছে গোটা দল

বলে দিই, রিঙ্কু সিং ২০২৪-র টি২০ বিশ্বকাপে জায়গা পেয়েছিলেন ঠিকই, কিন্তু রিজার্ভ প্লেয়ার হিসেবে। তাঁকে ১৫ জনের দলে রাখা হয়েছিল না। যদি ভারতীয় দলের কোনও প্লেয়ার বিশ্বকাপ চলাকালীন চোট, আঘাত পেয়ে বাদ যেতেন, তাহলে রিঙ্কু সিংয়ের কপাল খুলত। আর তিনি ভারতীয় দলে সুযোগ পেতে পারতেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন