KKR-র জয়ের পর শাহরুখের বলা এই তিন শব্ধ কোনদিনও ভুলবেন না রিঙ্কু সিং

Published on:

kkr

ইন্ডিয়া হুড ডেস্কঃ আইপিএল ট্রফি জিতে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে দুরন্ত জয় লাভ করে কলকাতা। এই নিয়ে তৃতীয়বারের জন্য শিরোপা জিতছে KKR। জয়ের পর স্বাভাবিক ভাবেই সমস্ত খেলোয়াড় এবং সাথে দলের মালিক শাহরুখ খান ব্যপক খুশি। দলের খেলোয়াড়দের সাথে আনন্দ উদযাপন করতে দেখা গিয়েছে।

রিঙ্কু সিংয়ের সাথে সেলিব্রেশনের ভিডিও ব্যপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। ম্যাচে শেষে স্বয়ং দলের মালিক শাহরুখ খান পুরো স্টেডিয়াম ঘুরে ভক্তদের ধন্যবাদ জানান। সেসময় তারা সামনে আসেন রিঙ্কু সিংও। আনন্দ উল্লাসে শাহরুখ রিঙ্কুকে জড়িয়ে ধরেন। তারপর তিনি বলেন, ‘সবই ঈশ্বরের পরিকল্পনা বন্ধু!’

WhatsApp Community Join Now

আসলে এর আগে বেশ কিছু জায়গায় রিঙ্কু সিংকে ঈশ্বরের পরিকল্পনা শব্দটি ব্যবহার করতে দেখা যায়। গত বেশ কয়েকটি ম্যাচে জেতার পরও রিঙ্কুকে একথাই বলতে শোনা যায়। রিঙ্কু বলেন, “এটা এক দারুণ অনুভূতি। সাত বছরের স্বপ্ন পূরণ করে অবশেষে আমি ট্রফি তুলব। আর এর পুরো কৃতিত্ব জিজি স্যারের(গৌতম গম্ভীর)। এটাই ছিল ঈশ্বরের পরিকল্পনা।”

আরও পড়ুনঃ ফের বাড়ল গরমের ছুটি, কবে খুলছে স্কুল? দিনক্ষণ ঘোষণা শিক্ষা দফতরের

উল্লেখ্য, এবারের মরশুমে বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি রিঙ্কু সিং। তবে মোটামুটি ভালো খেলাই উপহার দিয়েছেন তিনি। বাঁহাতি ব্যাটসম্যান খেলেছেন ১৪টি ম্যাচ, সেখানে তার গড় রয়েছে ১৮.৬৭। মোট ১৬৮ রান করেছেন তিনি। এবারের মরশুমে ১৪৮.৬৭ স্ট্রাইক রেটের সাথে প্রহার করেছেন রিঙ্কু।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন