মহারাজের মুকুটে নয়া পালক, কলকাতা দলের মালিক ঘোষণা করা হল সৌরভকে

Published on:

Sourav Ganguly,Kolkata Knight Riders,Motorsport,Kolkata Royal Tigers

ইন্ডিয়া হুড ডেস্কঃ টিম ইন্ডিয়া এবং কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক তথ্যা BCCI-র প্রাক্তন সভাপতির মুকুটে এবার নয়া পালক জুড়তে চলেছে। খেলোয়াড়, দাদাগিরির সঞ্চালক এবং শিল্পপতি হিসেবে সৌরভ গাঙ্গুলির সুনাম তো ছিলই। এবার আরেক ক্ষেত্রেও নিজের নাম নথিভুক্ত করতে চলেছেন তিনি। সৌরভ গাঙ্গুলিকে এবার এ বছর আগস্ট, সেপ্টেম্বর মাসে হতে চলা ভারতীয় রেসিং ফেস্টিভ্যালে কলকাতা রয়্যাল টাইগার্স টিমের মালিক ঘোষণা করা হয়েছে। এই দল প্রথমবার রেসিং প্রতিযোগিতায় অংশ নিতে চলেছে।

টিমের মালিক হয়ে প্রতিক্রিয়া সৌরভের

ভারতীয় রেসিং ফেস্টিভ্যাল ২০২৪-এ কলকাতা রয়্যাল টাইগার্স টিমের মালিকের নাম ঘোষণা হওয়ার পর সৌরভ বলেন, কলকাতা রয়্যাল টাইগার্স টিমের মালিক করায় আমি বেশ উৎসাহিত। তিনি এও জানান যে, মোটরস্পোর্টস নিয়ে আগাগোড়াই আমার আলাদাই উৎসাহ ছিল। তিনি এও জানান যে, এই প্রতিযোগিতার সাথে যুক্ত হয়ে মোটরস্পোর্টস নিয়ে উৎসুক নতুন প্রজন্মকে প্রেরণা দেওয়া আমার প্রধান লক্ষ্য থাকবে।

WhatsApp Community Join Now

তবে অন্য খেলার ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হওয়া প্রথম ক্রিকেটার নন সৌরভ গাঙ্গুলি। এর আগে টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রন অশ্বিন আমেরিকান গ্যাম্বিট দলে বিনিয়োগ করেছেন। এটি একটি দাবা লিগের সঙ্গে যুক্ত।

আরও পড়ুনঃ ধাক্কা পশ্চিমবঙ্গ সরকারকে, ২৬ হাজার চাকরি বাতিলের মাঝে শিক্ষকদের নিয়ে বড় রায় হাইকোর্টের

সৌরভ গাঙ্গুলি আইপিলে দিল্লি ক্যাপিটালস টিমের ডায়রেক্টর। এর আগে মহারাজ ওই দলের মেন্টর ছিলেন। কিন্তু বিসিসিআই এর সভাপতি হওয়ার পর ওনাকে এই পদ থেকে ইস্তফা দিতে হয়। ২০২৩ সালে উনি আবার দিল্লির দলের সঙ্গে যুক্ত হন এবং বর্তমানে সেখানেই আছেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন