হয়ে গেল বড় খেলা! দক্ষিণ আফ্রিকার দলের মাথায় ভেঙে পড়ল বাজ, বেজায় বিপাকে প্রোটিয়ারা

Published on:

south-africa-team

ঋত্বিক পাত্রঃ T20 বিশ্বকাপ প্রায় শেষ। বাকি রয়েছে কেবল ফাইনাল ম্যাচ। কিন্তু সেই ম্যাচের আগে বড় সমস্যার মুখে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। ফাইনাল খেলতে নামার আগে বড় ঝামেলা পোহাতে হচ্ছে প্রোটিয়া দলকে। বিমানবন্দরে দাঁড়িয়ে থাকতে হয় বেশ অনেকটা সময়। বিমান ধরতে পারেননি তারা। দক্ষিণ আফ্রিকা দলের সাথে সেখানে আটকে ছিলেন ICC এরও বেশ কিছু সদস্য।

চূড়ান্ত অব্যবস্থার শিকার হয়ে আটকে পড়ল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। এমনকি আটকে পড়েন কয়েকজন আম্পায়ার ও ভারাভাষ্যকাররাও। নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা দেরিতে উড়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটারদের বিমান। ত্রিনিদাদ থেকে বার্বাডোজ যাচ্ছিলেন তারা। সেখানেই এত সমস্যার মুখে পড়তে হয়। জানানো হয়, রানওয়ে বন্ধ রয়েছে তাই উড়তে পারছেনা বিমান। এরপর ৬ ঘণ্টা দেরিতে ওড়ে বিমানটি। ফাইনাল খেলতে যাওযার আগে যা বড় ধাক্কা দেয় দক্ষিণ আফ্রিকা দলকে।

WhatsApp Community Join Now

চরম সমস্যায় দক্ষিণ আফ্রিকার দল

তবে এই প্রথম যে এমন সমস্যা হচ্ছে তা নয়, এর আগে বেশ কিছু ক্রিকেটারদের সমস্যায় ভুগতে হয়। আফগানিস্তান দল সেমিফাইনাল খেলতে আসার সময় একই সমস্যায় পড়ে। সেবার ৪ ঘণ্টা দেরিতে ওড়ে বিমান। আফগান ক্রিকেটারদের ঘুমের সমস্যা হয় সেই ম্যাচে। এরপরই সেমিফাইনালে ম্যাচ হেরে বিদায় নেয় তারা। তাদের হারিয়েই প্রথমবারের জন্য ফাইনালে পৌঁছেছে আফ্রিকান দলটি।

আরও পড়ুনঃ বছরে বিনামূল্যে মিলবে ৩টি গ্যাস সিলিন্ডার! বড় ঘোষণা রাজ্য সরকারের, কীভাবে পাবেন?

এর আগে আফগানিস্তান দলের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলকে সাফল্য এনে দেয় তাদের বোলিং অ্যাটাক। সেখানে দারুণ করে দেখান রাবাদা থেকে শুরু করে মহারাজ, মার্কো ইয়েনসেনরা। ইংল্যান্ডকেও ভারত বোলিং অ্যাটাকেই হারিয়েছে। দুই দলের মধ্যেই বোলারদের আক্রমণ থেকেই সাফল্য এসেছে। ফাইনাল ম্যাচেও এই বোলিং অ্যাটাক প্রাধান্য পাবে। দুই দলের মধ্যে ফাইনাল আজ বার্বাডোজের ব্রিজটাউনের কিংস্টোন ওভালে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন