চরম চমক, ডুরান্ড কাপের আগেই মোহনবাগান ছাড়ছে তারকা প্লেয়ার

Updated on:

Armando Sadiku,Mohun Bagan Super Giant,Mohun Bagan AC,East Bengal FC,Duran Cup

ইন্ডিয়া হুড ডেস্কঃ ১৩ জুলাই কলকাতা ফুটবল লিগে চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের কাছে ২-১ গোলে পরাজয় শিকার করেছে মোহনবাগান। এদিকে সামনেই ডুরান্ড কাপ। আর ডুরান্ড কাপের আগে এই পরাজয় করা বাগান সমর্থকদের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। এদিকে আবার মাঠের বাইরেই ইস্টবেঙ্গলের সাথে দ্বন্দ্বে জড়িয়েছে বাগান। মূলত মোহনবাগানের ডিফেন্ডার আনোয়ার আলিকে নিয়ে ময়দানের দুই প্রতিপক্ষের মধ্যে শুরু হয়েছে তুমুল লড়াই। আর এত কিছুর মধ্যে মোহনবাগান ছেড়ে এফসি গোয়াতে নাম লেখালেন স্ট্রাইকার।

আরও পড়ুনঃ মিড ডে মিলে লোভনীয় খাবার, পড়ুয়াদের পাতে যা পড়ল! শুনেই জিভে জল আসবে

আসলে জল্পনা অনেকদিন ধরেই ছিল, আর সেই জল্পনাই এবার সত্যি হল। জানা যাচ্ছে যে, মোহনবাগানের নির্ভরযোগ্য স্ট্রাইকার আর্মান্দো সাদিকু এফসি গোয়ার সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছেন। উল্লেখ্য, মোহনবাগানের সঙ্গে আরও এক বছরের চুক্তি বাকি রয়েছে এই আলবেনিয়ান প্লেয়ারের। কিন্তু তাঁর আগেই বাগান ছেড়ে গোয়ায় গেলেন সাদিকু। কিন্তু কেন?

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ বাংলার একমাত্র স্টেশন, যেখানে ৭টি প্ল্যাটফর্ম থেকে সাতটি ভিন্ন জংশনে যায় ট্রেন

আসলে, শেষ মরসুমে মোহনবাগানে আশানুরুপ ফল করতে পারেননি সাদিকু। আর এই কারণেই নয়া মরসুমে তাঁকে দলে রাখার জন্য উৎসাহী ছিল না মোহনবাগান। আর তখন থেকেই সাদিকুও নতুন দল খোঁজার জন্য ব্যস্ত হয়ে ওঠেন। সাদিকুকে পাওয়ার জন্য এফসি গোয়া সহ ময়দানে নামে পাঞ্জাব এফসি ও কেরালা ব্লাস্টার্সও।

আরও পড়ুনঃ বেতন ২৭৫০০, উচ্চ মাধ্যমিক পাশে চাকরির সুবর্ণ সুযোগ, বিজ্ঞপ্তি জারি পশ্চিমবঙ্গ সরকারের

এই তিন দলের মধ্যে পাঞ্জাব এফসি অনেকটাই এগিয়ে ছিল সাদিকুকে নেওয়ার জন্য। এমনকি সবাই এটাই ভেবেছিলেন যে, এবার তিনি পাঞ্জাবের হয়েও খেলবেন। কিন্তু বাজিমাত করে গোয়া। জানা যাচ্ছে যে, গোয়া এফসির সঙ্গে চুক্তি অনেকটাই নাকি এগিয়ে গিয়েছে সাদিকুর। শীঘ্রই তাঁর নতুন দলে চুক্তি সম্পন্ন হবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন