রোহিত, কোহলির পর সূর্যকুমার! বড় সিদ্ধান্ত নিলেন বিশ্বজয়ের অন্যতম কান্ডারী

Published on:

suryakumar

ইন্ডিয়া হুড ডেস্কঃ শনিবার ২৯ জুনের রাতের কথা এখনও সবার মনে আছে। কীভাবে ভারতীয় দল সাউথ আফ্রিকার মুখ থেকে জয় ছিনিয়ে নিয়ে আসে, তা কোনওদিনও ভোলার নয়। বার্বাডোজে প্রোটিয়ানদের হারিয়ে চতুর্থ বিশ্বকাপ ঘরে আনল টিম ইন্ডিয়া। আর গোটা ভারত এখন সেই আনন্দেই মজে আছে।

তবে, আনন্দের মধ্যেও পরপর তিনটি দুঃখের খবরও পেয়েছেন ভারতীয় ভক্তরা। ভারতীয় দলের সুপারস্টার বিরাট কোহলি, অধিনায়ক রোহিত শর্মা এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা টি২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছেন। আর এরই মধ্যে তারকা ভারতীয় প্লেয়ার সূর্যকুমার যাদবও এক সিদ্ধান্ত নিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন।

WhatsApp Community Join Now

সূর্যকুমার যাদবের অনবদ্য ফিল্ডিং

বলে দিই, ২০ তম ওভারে হার্দিক পান্ডিয়ার প্রথম বলেই একটি বড় শট করেছিলেন সাউথ আফ্রিকার স্টার ডেভিড মিলার। সেটি প্রায় ছয় হয়েই যাচ্ছিল। কিন্তু সূর্যকুমার যাদবের অনবদ্য ফিল্ডিং সেটিকে ছয় তো হতেই দেয়নি, উল্টে মিলার ক্যাচ আউট হয়ে যান। একেবারে বাউন্ডারি লাইন থেকে ধরা সেই ক্যাচ এবারের বিশ্বকাপের সেরা বলেই মানছেন সবাই।

আরও পড়ুনঃ আর চলবে না টোটোর দাপাদাপি, এবার চরম ব্যবস্থা নিল পশ্চিমবঙ্গ সরকার! লাগু নয়া আইন

সূর্যকুমারের সেই অনবদ্য ফিল্ডিংয়ের দরুন যে ভারতের জয়ের পথ সহজ হয়। তা আর বলার অপেক্ষা রাখে না। আর সেই ক্যাচ নিয়ে ম্যাচ জেতানো সূর্যকুমার এবার এক বড় সিদ্ধান্ত নিয়েছেন। এই ভারতীয় তারকা জানিয়েছেন যে, তিনি এবারের বিশ্বকাপ এবং ফাইনালের দিনটি ট্যাটু হিসেবে নিজের শরীরে আঁকাবেন। সূর্যকুমারের এই সিদ্ধান্তকে অনেকেই বাহবা জানাচ্ছেন। বলে দিই, এটাই প্রথম নয়, সূর্যকুমার এর আগেও নিজের শরীরে অনেক ট্যাটু করিয়েছেন যা দৃশ্যমান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন