তিন ফুটবলারের উপর কোপ! মোহনবাগানে আসছেন বিশ্বকাপ খেলা দুই প্লেয়ার

Published on:

mohunbagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ চলতি বছর আইএসএলে দারুণ ফর্মে ছিল মোহনবাগান। তারা জিতে নেয় লীগ শিল্ড, কিন্তু ট্রফি হাতছাড়া হয়েছে তাদের। এবছর শিল্ড জিতে সন্তুষ্ট থাকতে হলেও আগামী মরশুমের জন্য দারুণভাবে তৈরী হচ্ছে মোহনবাগান। একদম শক্তিশালী দল গড়তে চাইছে তারা। ছেড়ে দেওয়া হবে পুরানো কিছু ফুটবলারকে এবং নেওয়া হবে নতুন স্টারদের। ISL তো বটেই, সেই সাথে এশিয়ান অন্যান্য দলগুলোর সাথেও ভালো খেলতে মরিয়া মোহনবাগান।

এদিকে সমস্ত কিছু ঠিকঠাক চলতে থাকলে মেরিনার্সদের ক্লাবে দেখা যেতে পারে দুই বিশ্বকাপারকে! জেসন কামিংসের সাথে সাথে এবার জেমি ম্যাকলারেনও খেলতে পারেন মোহনবাগানে। আগামী কিছুদিনের মধ্যেই এই খেলোয়াড়কে দলে নিতে পারে বাগান। এতদিন অস্ট্রেলিয়ার জাতীয় দলে খেলা নিয়ে যে সমস্যা ছিল এবার তা মিটে যাওয়াতে ম্যাকলারেনের আসা কেবল সময়ের অপেক্ষা।

WhatsApp Community Join Now

বিশ্বকাপারদের সঙ্গে মোট অঙ্কের চুক্তি

আপনাদের জানিয়ে রাখি, এই অজি ফুটবলারের সাথে বেশ মোটা অঙ্কের চুক্তি করবে মোহনবাগান। ম্যাকলারেন এলে তিনিই হবেন দলের সবচেয়ে দামি খেলোয়াড়। বাকি বিদেশিদের তুলনায় তার টাকার অঙ্কটা একটু বেশীই থাকবে। তবে তার কোয়ালিটি যে বাকিদের থেকে ভালো সেই নিয়েও কোনো সন্দেহ নেই। অস্ট্রেলিয়া দলের সাথে সাথে ঘরোয়া লীগের সর্বোচ্চ গোলদাতা ম্যাকলারেন।

আরও পড়ুনঃ ভারতীয় সেনা সরতেই ফুঁসে উঠল মলদ্বীপ! এবার ভারতের বিরুদ্ধে নয়া অভিযোগে তোলপাড়

একদিকে যেখানে আসছেন দুই বিশ্বকাপার। ম্যাকলারেনের মতো খেলোয়াড়কে সই করাচ্ছে মোহনবাগান, সেখানে তারা ছেড়ে দিচ্ছে লালরিনলিয়ানা হামতে এবং কিয়ান নাসিরিকে। জানা যাচ্ছে এই দুই খেলোয়াড় চলে যাচ্ছেন চেন্নাইয়িনে এফসিতে। এছাড়া গোয়া থেকে গ্লেন মার্টিন্সকে নিয়ে এলেও কোনো লাভ হয়নি, তাকেও ছেড়ে দেওয়া হবে। কারণ হাবাসের অধীনে খেলার সুযোগই পাননি তিনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন