সুপার এইটে চাপের মুখে ভারত! রোহিতকে ডোবাবে দলেরই এই তিন প্লেয়ার, শেষ নামটা অকল্পনীয়

Published on:

rohit-sharma-team-india

ঋত্বিক পাত্রঃ T20 বিশ্বকাপের সুপার আটে উঠেছে ভারতীয় দল। গ্রুপ পর্বের শীর্ষে থেকেই এই যোগ্যতা অর্জন করেছে রোহিত শর্মারা। এতদিন অপেক্ষাকৃত কমজোরি দলের সাথে মোকাবিলা চললেও এবার প্রতিপক্ষ দুর্দান্ত ফর্মে থাকা অস্ট্রেলিয়া। সুপার আট পর্বের প্রথম ম্যাচ রয়েছে আফগানিস্তানের বিরুদ্ধে। টুর্নামেন্টে ভারতীয় দলের পারফর্ম্যান্স খারাপ না থাকলেও সুপার আট পর্ব আরও জটিল হতে চলেছে। সুপার আটের আগে তিন খেলোয়াড় বড় ভোগাচ্ছেন ভারতীয় দলকে। তারা এই মুহূর্তে অফ ফর্মে রয়েছেন। চলুন তাহলে দেখে নেওয়া যাক কোন তিন খেলোয়াড়ের জন্য চাপে রয়েছে ভারত।

১) শিবম দুবে:

ঠিক যবে থেকে বিশ্বকাপের দলে তার নাম এসেছে সেদিন থেকেই তিনি ফর্ম হারিয়েছেন। শুরু থেকে চেন্নাই সুপার কিংসকে প্রায় একা হাতে ম্যাচ জেতাচ্ছিলেন দুবে। কিন্তু ভারতীয় দলে এসে সেই পারফরম্যান্সের ছিঁটেফোঁটাও নেই। পাকিস্তানের বিরুদ্ধে সুযোগ এলেও কাজে লাগাতে পারেননি। এখন দেখার সুপার আটে তিনি কিছু করে দেখাতে পারেন কিনা।

WhatsApp Community Join Now

২) রবীন্দ্র জাদেজা:

ভারতীয় ক্রিকেট দলে অন্যতম অভিজ্ঞ এবং ভরসাযোগ্য খেলোয়াড় রবীন্দ্র জাদেজা। চেন্নাইয়ের হয়ে ভালো খেললেও বিশ্বকাপে নজর কাড়তে পারেননি তিনি। বিশ্বকাপে জাদেজা না নিয়েছেন কোনো ক্যাচ, না কোনো উইকেট এবং না করেছেন কোনো রান। এদিকে সুপার আটের লড়াইতে জাদেজার ফর্ম খুবই গুরুত্বপূর্ণ।

৩) বিরাট কোহলি:

ভারতীয় দলের অন্যতম ভরসার জায়গা তিনি। কিন্তু এবারের বিশ্বকাপে সবচেয়ে ফ্লপ রয়েছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার কাছে এই বিষয়টি বেশ বড় উদ্বেগের। আমেরিকার বিরুদ্ধে গোল্ডেন ডাক করে আউট হন কোহলি। উল্লেখ্য যে, গোটা T20 বিশ্বকাপে ৩ ম্যাচে মাত্র ৫ রান করেছেন কোহলি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন