কলকাতার তিন নায়ক, যাদের জন্য ফাইনালে সহজ জয় পেল KKR

Published on:

kkr-vs-srh

ইন্ডিয়া হুড ডেস্কঃ আইপিএলের ফাইনালে সবচেয়ে সহজতম জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। এত কম রানের টার্গেট আর অন্য কোনও দলের কাছেই থাকেনি। এবছর আইপিএলে রেকর্ড রান তোলা দলকে মাত্র ১১৩ রানেই শেষ করে দেয় কলকাতার বোলাররা। IPL জয়ের পিছনে তাদের অবদান অনস্বীকার্য। সানরাইজার্স হায়দরাবাদকে একরকম পর্যদুস্ত করে ম্যাচ নিজেদের পকেটে পুরে নেয় কলকাতা নাইট রাইডার্স।

গতকালের ম্যাচে মাত্র ১১৪ রান তাড়া করতে তেমন কষ্টও হয়নি কলকাতার ব্যাটারদের। ১০ ওভারেই সেই রান তুলে দিয়ে ম্যাচ জিতে নেয় কলকাতা। আর এই ম্যাচে জয়ের নায়ক তিন ক্রিকেটার। আজ তাদের সম্পর্কেই জানাব।

WhatsApp Community Join Now

মিচেল স্টার্ক: আইপিএলের শুরুর থেকে তাকে নিয়ে কম ট্রোল হয়নি, কিন্তু তিনি যে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তার দেখা মিলল প্লেঅফে। প্রথম ওভারেই তার সুইংয়ের শিকার হন অভিষেক শর্মা। ৩ ওভারে ১৪ রান দেন তিনি, আর তুলে নেন ২টি উইকেট। পাওয়ার প্লেতে রান দেননি তিনি, আর তার প্রভাব পড়ে হায়দ্রাবাদের ইনিংসের ওপর।

আন্দ্রে রাসেল: হায়দ্রাবাদকে সবচেয়ে বেশি ঝটকা দিয়েছেন আন্দ্রে রাসেল। ২.৩ ওভার বল করে তিনি তুলে নেন ৩ খানা উইকেট। গুরুত্বপূর্ন তিন উইকে নিয়ে হায়দ্রাবাদের মেরুদন্ড ভেঙে দেন রাসেল। এডেন মার্করাম থেকে কামিন্স, সবাই তার শিকার হন।

বেঙ্কটেশ আয়ার: বোলারদেরকে নিয়েই লেখা হলেও ব্যাট হাতে বেঙ্কটেশ ছিলেন অনবদ্য। ফাইনাল খেলতে নেমে শুরুতেই নারিনের উইকেট পড়ে যায়। সেই তখন থেকে দলকে টেনে এনে ম্যাচ জেতান বেঙ্কটেশ আয়ার।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন