সুযোগ পেলেও, বিশ্বকাপে শুধু জল বইবেন টিম ইন্ডিয়ার এই ৪ প্লেয়ার! শেষ নামটা অবিশ্বাস্য

Published on:

team-india

ইন্ডিয়া হুড ডেস্কঃ T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। সেখানে ১৫ জনের নাম ঘোষণা করেছে বিসিসিআই। তবে সেই দলে চার খেলোয়াড়, মহম্মদ সিরাজ, শিবম দুবে, অক্ষর প্যাটেল এবং সঞ্জু স্যামসনের সুযোগ পাওয়াই মুশকিল হবে। দলে থাকলেও তাদের প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়া দুষ্কর। কিন্তু ঠিক কোন কারণে তারা সুযোগ পাবেন না জানেন কি? চলুন তাই দেখে নেওয়া যাক।

সঞ্জু স্যামসনের আগে সুযোগ পাবেন ঋষভ পন্থ।

ICC T20 বিশ্বকাপে উইকেটকিপার হিসেবে ১৫ জনের দলে সুযোগ পেয়েছেন সঞ্জু স্যামসন। তবে পন্থের সামনে তার সুযোগ পাওয়া মুশকিল। সঞ্জুর আগে ঋষভ পন্থকে পরীক্ষা করে দেখতে চায় টিম ম্যানেজমেন্ট, আর তার কারণ আন্তর্জাতিক ক্রিকেটে সঞ্জু স্যামসনের ধারাবাহিকতার অভাব। তাই তিনি দ্বিতীয় বিকল্প। আইপিএলে সেরা খেললেও T20 বিশ্বকাপে এগিয়ে থাকবেন পন্থ।

WhatsApp Community Join Now

জাদেজার পরিবর্তে কীভাবে অক্ষরকে বিশ্বাস করবেন রোহিত?

এবারের T20 দলে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার অক্ষর প্যাটেল। অক্ষর ছাড়াও দলে রয়েছেন স্পিনার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এমন অবস্থায় দুজনের মধ্যে রোহিত শর্মা দুজনের মধ্যে কাকে রাখবেন প্লেয়িং ইলেভেনে তাই দেখার। তবে সবদিক ভেবে দেখলে জাদেজা বেশ অনেকটা এগিয়ে থাকবেন অক্ষরের থেকে। এমতবস্থায় অক্ষর সুযোগ নাও পেতে পারেন।

হার্দিক ও শিবমের মধ্যে কে খেলতে পারেন?

আইপিএলে দারুণ খেলছেন শিবম দুবে। আর তাই স্বাভাবিক ভাবেই T20 বিশ্বকাপের দলে সুযোগ পেয়েছেন। কিন্তু পান্ডিয়াকে দলে নিলে একজন অতিরিক্ত ফাস্ট বোলার পেয়ে যাবে ভারত। তাই ভালো ফর্মে থাককেও সুযোগ নাও পেতে পারেন শিবম দুবে।

৪) অফ ফর্মে মহম্মদ সিরাজ

ভারতের পেস অ্যাটাকের জন্য দলে রাখা হয়েছে জসপ্রিত বুমরাহ, অর্শদীপ সিং এবং মহম্মদ সিরাজকে। যদিও সুযোগ পেয়েছেন তবে ফর্মে নেই সিরাজ। চলতি আইপিএলে খুবই খারাপভাবে ফ্লপ হয়েছেন তিনি। সেক্ষেত্রে বুমরাহর সাথে খেলতে পারেন বাঁহাতি পেসার অর্শদীপ। দলের তৃতীয় ফাস্ট বোলারের দায়িত্বে থাকবেন হার্দিক পান্ডিয়া। অফ ফর্মে থাকার কারণে সুযোগ নাও পেতে পারেন সিরাজ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন