‘শীঘ্রই তোমার সময় আসছে’, অভিষেকের ব্যাটিং দেখে ভবিষ্যদ্বাণী যুবরাজের

Published on:

yuvraj-singh-on-abhishek-sharma-and-travis-head

ইন্ডিয়া হুড ডেস্কঃ আবারও জ্বলে উঠল সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটিং লাইনআপ। দারুণ ব্যাটিং করে দেখিয়েছে তারা। শুরুর থেকেই দারুণ ব্যাটিং পারফর্ম্যান্স উপহার দিয়েছে হায়দ্রাবাদ, কিন্তু গতকালের ম্যাচে ওপেনিং জুটিই ম্যাচ জিতিয়ে দেয় তাদের। লখনউয়ের বোলারদের পরাজিত করে মাত্র ৯.৪ ওভারেই ম্যাচ ছিনিয়ে নেয় হায়দ্রাবাদ। আর এই ম্যাচ জয়ের পর টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং বেশ প্রশংসা করেছেন তার শিষ্য অভিষেক শর্মার।

গতকালের ম্যাচে দারুণ ব্যাটিং করেন ট্র্যাভিস হেড এবং অভিষেক শর্মা। ম্যাচে অভিষেকের ব্যাটিং দেখে বেশ উত্তেজিত হয়ে পড়েন যুবরাজ। আসলে এই ম্যাচ বেশ সহজ হয়ে যায় হায়দ্রাবাদের জন্য। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে মাত্র ১৬৫ রান করতে পারে লখনউ। আর সেখানে ৯.৪ ওভারেই সেই লক্ষ্য হাসিল করে নেয় হায়দ্রাবাদ। এদিনের ম্যাচ দেখে মনে হচ্ছিল যে, ৩০০ রানের লক্ষ্যও হয়তো কম হতো ওপেনিং জুটির জন্য।

WhatsApp Community Join Now

মাঠ কাঁপায় ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা

ট্র্যাভিস হেড খেলেন ৩০ বলে ৮৯ রানের অপরাজিত ইনিংস। তার খেলাতে ছিল ৮টি চার এবং ৮টি ছয়। অন্যদিকে অভিষেক শর্মা করেন ৭৫ রান। তার ইনিংসে রয়েছে ৮টি চার এবং ছয়টি ছয়। অভিষেক এবং হেডের ব্যাটিং দেখে দারুণ খুশি দেখাচ্ছিল যুবরাজ সিংকে। তিনি ট্যুইট করে লিখেছেন, ‘দারুণ খেলছো অভিষেক শর্মা, তুমি ধৈর্য্য ধরো তোমার সময় আসতে চলেছে।’ সাথে ট্র্যাভিস হেডকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘ট্র্যাভিস হেড তুমি কোন গ্রহে ব্যাটিং করছ, আমার বন্ধু?’।

উল্লেখ্য, ১০ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে হায়দ্রাবাদ। চলতি মরশুমে ১২ টি ম্যাচ খেলেছে তারা এবং এটি তাদের সপ্তম জয়। বর্তমানে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে হায়দ্রাবাদ। লখনউয়ের সাথে ম্যাচ জেতার সাথে সাথে আরো এককদম এগিয়ে গেল প্লে অফের জন্য।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন