ফের দুঃসংবাদ Jio গ্রাহকদের! একধাক্কায় ২০০ টাকা বাড়ানো হল দুটি রিচার্জ প্ল্যান

Published on:

jio

ইন্ডিয়া হুড ডেস্ক: গত ৩ জুলাই ট্যারিফ প্ল্যান বৃদ্ধির ফলে বিভিন্ন বেসরকারি টেলিকম সংস্থা তথা Jio, Airtel ও Vi রিচার্জ প্ল্যান একধাক্কায় প্রায় ৬০-৭০ টাকা বাড়িয়ে দিয়েছে। সঙ্গে আবার কোনো কোনো প্ল্যানের বৈধতাও কমিয়ে দিয়েছে। যার ফলে অনেক গ্রাহক বেসরকারি টেলিকম সংস্থার ছেড়ে রাষ্ট্রীয় টেলিকম সংস্থা তথা BSNL এর পথ ধরেছে। আর এই আবহেই আরও একবার ফের গ্রাহকদের অসুবিধায় ফেলল Jio।

ফের প্ল্যান এর দাম বাড়াল Jio!

Reliance Jio তার প্ল্যান গুলির দাম আবারও বাড়িয়েছে। তার মধ্যে Jio আবার Netflix সাবস্ক্রিপশন এর দুটি প্রিপেইড প্ল্যান জারি করেছে। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল Netflix-এর সঙ্গে এই প্ল্যানগুলির দাম একধাক্কায় ৩০০ টাকা বাড়িয়ে দিয়েছে Jio। যার জেরে মাথায় হাত পড়েছে গ্রাহকদের। আমরা Reliance Jio এর যে দুটি Netflix প্ল্যানগুলির কথা বলছি, সেই দুই প্ল্যানগুলি হল ১০৯৯ টাকা এবং ১৪৯৯ টাকা। কিন্তু এবার এই দুই প্ল্যান আর আগের মূল্যে নেই। এখন এই দুটি প্ল্যানের জন্য আপনাকে আরও বেশি টাকা খরচ করতে হবে।

WhatsApp Community Join Now

কোন দুই প্ল্যানের দাম বাড়ানো হল?

সংস্থা সূত্রে জানা গিয়েছে, ১০৯৯ টাকার এই প্ল্যানের দাম ২০০ টাকা বেড়েছে, যার ফলে এই প্ল্যানের দাম বেড়ে হয়েছে ১২৯৯ টাকা। অন্যদিকে, ১৪৯৯ টাকার এই প্ল্যানের দাম ৩০০ টাকা বেড়ে হয়েছে ১৭৯৯ টাকা। এমনিতেই Jio তার অন্যান্য রিচার্জ প্ল্যানগুলির দাম অনেকাংশে বাড়িয়ে দিয়েছে। আর তার মাঝেই এই Netflix সাবস্ক্রিপশন এর দুটি প্রিপেইড প্ল্যান বাড়িয়ে দেওয়ায় যেন মাথার ওপর বজ্রাঘাত পড়ল গ্রাহকদের।

Jio ১২৯৯ টাকার প্ল্যান

Jio এর ১২৯৯ টাকার রিচার্জ প্ল্যানেও গ্রাহকরা প্রতিদিন ২জিবি করে হাই স্পিড ডেটা পাবে। সঙ্গে ১০০ টি বিনামূল্যে SMS এর সুযোগ এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাবে। শুধু তাই নয় Netflix এর মোবাইল প্ল্যানের সঙ্গে ৮৪ দিনের বৈধতাও পাবেন। যার ফলে ফোন বা ট্যাবলেটে Netflix চালানো যাবে তাও আবার ৪৮০ পিক্সেল রেজোলিউশনে ছবি দেখতে পাবেন। এছাড়াও, JioCinema, JioCloud এবং JioTV-এ অ্যাক্সেসও পাওয়া যাবে।

Jio ১৭৯৯ টাকার প্ল্যানের বিবরণ

১৭৯৯ টাকার এই রিচার্জ প্ল্যানে আপনি প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা পাওয়ার পাশাপাশি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা মিলবে। এছাড়া ৭২০ পিক্সেল রেজোলিউশনে Netflix উপভোগ করতে পারবেন Netflix-এর বেসিক সাবস্ক্রিপশন এর মাধ্যমে। আপনি যদি এই প্ল্যানটি কিনে থাকেন, তাহলে এই প্ল্যানটি আপনাকে JioCinema, JioCloud এবং JioTV-এ অ্যাক্সেসও দেবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন